CCIL Recruitment 2021: ইঞ্জিনিয়ার-অফিসার পদে ৪৬ শূন্যপদ, অনলাইনে আবেদন করবেন কী ভাবে?

ইঞ্জিনিয়ার-অফিসার পদে ৪৬ শূন্যপদ, অনলাইনে আবেদন করবেন কী ভাবে?

মোট ৪৬টি শূন্যপদে জন্য নিয়োগ প্রক্রিয়া চালাবে সিমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (CCIL Recruitment 2021)।

  • Share this:

#নয়াদিল্লি: ইঞ্জিনিয়ার ও ম্যানেজমেন্ট পড়ুয়াদের সুখবর। কারণ, সিমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড (Cement Corporation Of India Limited) তাদের ইঞ্জিনিয়র ও অফিসিয়াল কাজের জন্য বিভিন্ন ডিপার্টমেন্টে নিয়োগ বিজ্ঞপ্তি জারি করেছে। মোট ৪৬টি শূন্যপদে জন্য নিয়োগ প্রক্রিয়া চালাবে সিমেন্ট কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেড। তাই দেরি না করে আজই আবেদন করতে পারেন এই পোস্টের জন্য। কোন কোন পদের জন্য শিক্ষাগত যোগ্যতা কী কী থাকা দরকার তা নিচে বিস্তারিত দেওয়া হল।

ইঞ্জিনিয়ারিং প্রার্থীদের ক্ষেত্রে, যাঁরা প্রোডাকশন (Production), মেকানিক্যাল (Mechanical), সিভিল (Civil), মাইনিং (Mining), ইনস্ট্রুমেনটেশন (Instrumentation) এবং ইলেকট্রিক (Electric) বিভাগে ইঞ্জিনিয়ার ডিগ্রি অর্জন করেছেন তাঁরাই কেবল এই পদের জন্য আবেদন করতে পারবেন।

অফিসিয়াল বিভিন্ন ডিপার্টমেন্টের ক্ষেত্রে আবেদনের জন্য, প্রার্থীদের ম্যানেজমেন্ট (Management), ফিনান্স (Finance), হিউম্যান রিসোর্স (Human Resource), অ্যাকাউন্টস (Accounts) বা আইন (Legal) নিয়ে শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। নির্বাচিত প্রার্থীদের সঙ্গে প্রথমে ১ বছরের কনট্র্যাক্ট করা হবে যা পরে ৩ বছর পর্যন্ত বাড়ানো হতে পারে। আগ্রহী প্রার্থীরা CCIL এর cciltd.in অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে বিস্তারিত তথ্য পেয়ে যাবেন। আবেদনের শেষ তারিখ জুন ৩০।

CCIL Recruitment 2021 এর আবেদনের জন্য স্টেপগুলি হল:

স্টেপ ১: CCIl এর cciltd.in এই অফিসিয়াল ওয়েবসাইটটিতে যান

স্টেপ ২: নেভিগেশন মেনুতে গিয়ে কেরিয়ার সেকশনে ক্লিক করুন

স্টেপ ৩: কেরিয়ারের মধ্যে অ্যাডভারটাইজমেন্ট অপশনে ক্লিক করুন

স্টেপ ৪ ক্লিক করুন “Link to apply online”

স্টেপ ৫: রেজিস্টার বটনে ক্লিক করুন

স্টেপ ৬: আবেদন ফর্মটি ফিলআপ করুন, স্ক্যান করা ফটো ও সই আপলোড করে সাবমিট করুন

নির্বাচিত যোগ্য প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। সফল মেডিক্যাল পরীক্ষা ও ডকুমেন্ট ভেরিফিকেশনের পর ফাইনাল সিলেকশন করা হবে। নির্বাচিত প্রাথীরা যে সকল সুবিধাগুলি পাবেন, তা হল মেডিক্যাল ফেসিলিটি, প্রভিডেন্ট ফান্ড, টিএ (TA) ইত্যাদি।

Published by:Raima Chakraborty
First published: