Home /News /education-career /
BEL Recruitment 2021: ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে স্থায়ী রিসার্চ প্রফেশনাল নিয়োগ; আবেদন চলছে!

BEL Recruitment 2021: ভারত ইলেকট্রনিক্স লিমিটেডে স্থায়ী রিসার্চ প্রফেশনাল নিয়োগ; আবেদন চলছে!

File Photo

File Photo

BEL-এর অফিসিয়াল ওয়েবসাইটে https://www.bel-india.in/ গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

  • Share this:

#কলকাতা: চাকরি প্রার্থীদের জন্য দারুণ সুখবর! এবারে স্থায়ী পদে রিসার্চ প্রফেশনাল নিয়োগ করবে ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (Bharat Electronics Ltd)। সম্প্রতি ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে মেম্বার (রিসার্চ স্টাফ) পদে নিয়োগের খবর ঘোষণা করা হয়েছে। যোগ্য এবং উৎসাহী প্রার্থীরা শীঘ্রই আবেদনপত্র জমা দিতে পারেন। BEL-এর অফিসিয়াল ওয়েবসাইটে https://www.bel-india.in/ গিয়ে প্রার্থীরা এই বিষয়ে বিশদে খোঁজ নিতে পারেন।

বিজ্ঞপ্তি থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের বেঙ্গালুরুতে অবস্থিত সেন্ট্রাল রিসার্চ ল্যাবরেটরি ইউনিটে (Central Research Laboratory Unit) মেম্বার (রিসার্চ স্টাফ) E-III পদে নিয়োগ করা হবে। নিয়োগ করা হবে স্থায়ী পদে।

গুরুত্বপূর্ণ তারিখ

প্রতিষ্ঠানের তরফে প্রার্থীদের ৩১ অগাস্ট, ২০২১ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে বলা হয়েছে। BEL-এর অফিসিয়াল ওয়েবসাইটে প্রার্থীরা অ্যাপ্লিকেশন ফর্ম পেয়ে যাবেন।

কী ভাবে আবেদন করতে হবে?

BEL কর্তৃপক্ষের বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের ৩১ অগাস্ট, ২০২১ তারিখের আগে পূরণ করা অ্যাপ্লিকেশন ফর্ম ও ডকুমেন্ট-সহ এই ঠিকানায় পাঠাতে হবে- Manager (HR), Central Research Laboratory, Bharat Electronics Limited, Jalahalli Post, Bengaluru– 560013।

শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীদের নিজ নিজ ডিসিপ্লিনে ME ও MTech ডিগ্রি থাকা বাঞ্ছনীয়।

বয়সসীমা

উল্লিখিত পদে আবেদনের জন্য জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর হতে পারে। তবে OBC প্রার্থীদের জন্য ৩ বছর এবং তফসিলি জাতি ও উপজাতির প্রার্থীদের জন্য বয়সসীমায় ৫ বছরের ছাড় দেওয়া হয়েছে।

নিয়োগ পদ্ধতি

প্রথমে প্রার্থীদের অ্যাপ্লিকেশন ফর্ম এবং অন্যান্য ডকুমেন্টের তথ্য অনুযায়ী শর্ট লিস্ট করা হবে। এর পর শর্ট লিস্টেড প্রার্থীরা লিখিত পরীক্ষায় বসতে পারবেন। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভালো যে, উত্তীর্ণ পরীক্ষার্থীরা ১:৫ অনুপাতে ইন্টারভিউয়ের জন্য ডাক পাবেন।

First published:

Tags: Recruitment

পরবর্তী খবর