• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB BHARAT DYNAMICS LIMITED HAS INVITED APPLICATION FOR 46 POSTS FOR BDL RECRUITMENT 2021 SWD TC

BDL Recruitment 2021: আকর্ষণীয় বেতনে ম্যানেজার পদে নিয়োগ চলছে হায়দরাবাদের ভারত ডায়নামিক্স লিমিটেডে

আবেদন করতে ইচ্ছুকরা বিডিএল-এর নিজস্ব ওয়েবসাইটে গিয়ে পুরো নোটিফিকেশন দেখতে পারেন।

আবেদন করতে ইচ্ছুকরা বিডিএল-এর নিজস্ব ওয়েবসাইটে গিয়ে পুরো নোটিফিকেশন দেখতে পারেন।

  • Share this:

#BDL Recruitment 2021: বিভিন্ন পদে নিয়োগ করবে ভারত ডায়নামিক্স লিমিটেড (BDL)। এর জন্য উপযুক্ত প্রার্থীদের কাছ থেকে আবেদনপত্র আহ্বান করেছে। আবেদন করতে ইচ্ছুকরা বিডিএল-এর নিজস্ব ওয়েবসাইটে গিয়ে পুরো নোটিফিকেশন দেখতে পারেন। এবং অনলাইনে আবেদন করতে পারেন।

আবেদনের সময়সীমা- ৪ জুলাই থেকে শুরু হবে আবেদনপত্র গ্রহণ এবং শেষ দিন ১৯ জুলাই।

মোট শূন্যপদ- মোট ৪৬টি পদের জন্য শূন্যপদের জন্য নিয়োগ করা হবে।

আবেদন ফি- বিভিন্ন পদে আবেদনের জন্য আবেদনকারীদের ৫০০ টাকা ফি দিতে হবে। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার (SBI) ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড, নেট ব্যাঙ্কিং এবং UPI-এর মাধ্যমে জমা করতে পারবেন। তবে তফসিলি জাতি, তফসিলি উপজাতি, অর্থনৈতিক ভাবে পিছিয়ে পড়া শ্রেণীর জন্য কোনও টাকা জমা করতে হবে না।

কী ভাবে নিয়োগ করা হবে?

ভারত ডায়নামিক্স লিমিটেডের জেনারেল ম্যানেজার (হিউম্যান রিসোর্স), ডেপুটি জেনারেল ম্যানেজার (নিউ প্রোজেক্টস), মেডিক্যাল অফিসার এবং অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেফটি) পদের জন্য ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে নিয়োগ হবে। ম্যানেজমেন্ট ট্রেনি পদের জন্য লিখিত পরীক্ষার মাধ্যমে ও ইন্টারভিউ প্রক্রিয়ার মাধ্যমে নিয়োগ করা হবে।

ভারত ডায়নামিক্স লিমিটেডের শূন্যপদগুলিতে কী ভাবে আবেদন করতে হবে?

ভারত ডায়নামিক্স লিমিটেডের শূন্যপদগুলির জন্য আগ্রহী ও উপযুক্ত প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারেন। অনলাইনে আবেদন করার জন্য যে লিঙ্কে ক্লিক করতে হবে সেটি হল- bdl-india.in। তবে শুধু অনলাইনে আবেদন করলেই হবে না, প্রয়োজনীয় নথি স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

যে ঠিকানায় পাঠাতে হবে সেটি হল-

SM, C-HR(TA&CP), Bharat Dynamics Limited, Corporate Office, Plot No. 38-39, TSFC Building (Near ICICI Towers), Financial District, Gachibowli, Hyderabad, Telangana-500032

সমস্ত তথ্য ২৭ জুলাইয়ের মধ্যে পাঠাতে হবে। যে খামে ভরে নথিগুলো পাঠাবেন তার উপরে লিখতে হবে- যে পদের জন্য আপনি আবেদন করছেন। অর্থাৎ ধরুন কোনও আবেদনকারী অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার (সেফটি) পদের জন্য আবেদন করছেন। তাহলে সেক্ষেত্রে লিখতে হবে, Application for the post of Assistant manager (Sefty)।

আবেদন করার আগে আগ্রহী প্রার্থীরা অনুগ্রহ করে নির্দিষ্ট ওয়েবসাইটে (https://bdl-india.in) গিয়ে বিস্তারিত পড়ে নেবেন। সমস্ত নোটিফিকেশন পড়ার পরেই যে পদের জন্য ইচ্ছুক সেই পদে আবেদন করবেন।

Published by:Swaralipi Dasgupta
First published: