• Home
  • »
  • News
  • »
  • education-career
  • »
  • JOB BANK OF BARODA RECRUITMENT STATE OWNED LENDER SEEKS APPLICATIONS FOR BUSINESS CORRESPONDENT SUPERVISORS SS

Bank of Baroda Recruitment 2021: কর্মখালি! এই পদে চাকরি দিচ্ছে ব্যাঙ্ক অফ বরোদা, জানুন বিশদে

File Photo

Bank of Baroda recruitment: এই সংক্রান্ত শূন্যপদের বিজ্ঞাপন প্রকাশ হয়েছে ৭ জুলাই ২০২১ তারিখে।

  • Share this:

#কলকাতা: বিজনেস করেসপনডেন্ট সুপারভাইজার (Business Correspondent Supervisor) পদে নিয়োগ করবে ব্যাঙ্ক অফ বরোদা (Bank of Baroda)। ব্যাঙ্কের ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে হবে। এই সংক্রান্ত শূন্যপদের বিজ্ঞাপন প্রকাশ হয়েছে ৭ জুলাই ২০২১ তারিখে।

আবেদনের সময়সীমা-

৭ জুলাই থেকে শুরু হয়েছে আবেদনপত্র গ্রহণের কাজ। এবং আবেদন করার শেষ তারিখ ২৩ জুলাই ২০২১।

কোথায় নিয়োগ করা হবে?

যে শূন্যপদের জন্য বিজ্ঞাপন প্রকাশ হয়েছে সেই সব শূন্যপদগুলি ছত্তিসগড়ের ভিলাইয়ের জন্য। যাঁরা উত্তীর্ণ হবেন তাঁদের ছত্তিসগড়ে চাকরি করতে হবে।

শিক্ষাগত যোগ্যতা?

ওই শূন্যপদগুলির জন্য মূলত বি টেক (B.Tech), এম এসসি (M.Sc), এম বি এ (MBA/PGD) এবং এম সি এ (MCA) ডিগ্রিধারীদের নিয়োগ করা হবে। সুতরাং যাঁদের ওই ডিগ্রি আছে শুধুমাত্র তাঁরাই আবেদন করবেন।

এর পাশাপাশি ব্যাঙ্কের তরফে একটি নতুন ঘোষণা করা হয়েছে। জানানো হয়েছে, অলোক বাজপেয়ীকে (Alok Vajpeyi) স্টেক হোল্ডার ডিরেক্টর হিসেবে নিয়োগ করা হয়েছে। ৬০ বছর বয়সী অলোক বাজপেয়ী লন্ডন স্কুল অফ ইকোনমিক্স এবং ইন্সটিটিউট অফ চ্যাটার্ড অ্যাকাউন্ট থেকে পড়াশোনা করেছেন। কর্মজীবনে তাঁর প্রায় ৪০ বছরের অভিজ্ঞতা রয়েছে। এবং অর্থনীতি, বিনিয়োগ, বিজনেস ম্যানেজমেন্ট এবং ফিনানসিয়াল সার্ভিসে তাঁর বিশেষ দক্ষতা রয়েছে।

সাধারণ মানুষকে আরও ভালো পরিষেবা দিতে নিজেদের আরও ডিজিটাল উপযোগী করে তুলছে ব্যাঙ্ক অফ বরোদা। ইতিমধ্যে Facebook-এর এন্ড টু এন্ড এনক্রিপটেড চ্যাটিং অ্যাপ WhatsApp-এর মাধ্যমে পরিষেবা দিতে শুরু করেছে। যেখানে গ্রাহকরা ২৪ ঘণ্টা ৭ দিন (24×7) পরিষেবা পাবেন। WhatsApp-এর মাধ্যমে বেশ কিছু গুরুত্বপূর্ণ পরিষেবা পাবেন প্রাহকরা। যেমন- ব্যালেন্স চেক, চেক বুক রিকোয়েস্ট, মিনি স্টেটমেন্ট, চেক বুক স্টেটাস আপডেট প্রভৃতি।

ব্যাঙ্ক অফ বরোদা ভারতের তৃতীয় বৃহত্তম সরকারি ব্যাঙ্ক। এ রপর এর সঙ্গে সংযুক্তিকরণ হয়েছে বিজয়া ব্যাঙ্ক (Vijaya Bank) এবং দেনা ব্যাঙ্কের (Dena Bank)। এর ফলে ভারতের দ্বিতীয় বৃহত্তম ব্যাঙ্কে পরিণত হবে ব্যাঙ্ক অফ বরোদা। এর পাশাপাশি দি অ্যাসোসিয়েশন অফ মিউচুয়াল ফান্ড (The Association of Mutual Fund) ঘোষণা করেছে ব্যাঙ্ক অফ বরোদা সব থেকে বড় লার্জক্যাপ কোম্পানিও বটে!

Published by:Siddhartha Sarkar
First published: