CIPET Recruitment 2021: টেকনিক্যাল ও নন টেকনিক্যাল শূন্যপদে নিয়োগ, জেনে নিন বিস্তারিত

অনলাইনে আবেদন পত্রটি প্রিন্ট করে তা স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

অনলাইনে আবেদন পত্রটি প্রিন্ট করে তা স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে।

  • Share this:

#CIPET Recruitment 2021: বেশ কয়েকটি টেকনিক্যাল ও নন টেকনিক্যাল শূন্যপদের জন্য আবেদনপত্র আহ্বান করল সেন্ট্রাল ইন্সটিটিউট অফ পেট্রোকেমিক্যাল ইঞ্জিয়ারিং অ্যান্ড টেকনোলজি (CIPET)। ইচ্ছুকরা আবেদন করার জন্য CIPET ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন। ওয়েবসাইটটি হল https://www.cipet.gov.in/।

শুধু অনলাইনে আবেদন করলেই হবে না। অনলাইনে আবেদন পত্রটি প্রিন্ট করে তা স্পিড পোস্টের মাধ্যমে নির্দিষ্ট ঠিকানায় পাঠাতে হবে। যে ঠিকানায় ওই আবেদনপত্রটি পাঠাতে হবে সেটি হল- Sr. Officer (Admin./HR), CIPET Head Office, T.V.K. Industrial Estate, Guindy, Chennai – 600 032। আবেদনপত্রটিতে প্রার্থীর সেল্ফ অ্যাটেস্টেড থাকা বাধ্যতামূলক।

স্পিড পোস্টের মাধ্যমে আবেদন পত্র পাঠানোর শেষ তারিখ ৩০ জুলাই ২০২১। যে খামে ভরে আবেদনপত্রটি পাঠাবেন তার উপরে বিজ্ঞাপন নম্বর এবং বিজ্ঞাপনের তারিখ উল্লেখ করতে হবে। সঙ্গে যে পদের জন্য আবেদন করছেন সেই পদটির নাম উল্লেখ করতে হবে। CIPET রিক্রুটমেন্ট ২০২১ : শূন্যপদের বিস্তারিত বিবরণ-

টেকনিক্যাল- চিফ ম্যানেজার পদের জন্য (টেকনিক্যাল ও অ্যাসোসিয়েট প্রফেসার)- শূন্যপদ ৫টি নন টেকনিক্যাল- চিফ ম্যানেজার পদের জন্য (পার্সোনেল এবং অ্যাডমিনিস্ট্রেশন)- শূন্যপদ ১টি চিফ ম্যানেজার পদ (ফিনান্স এবং অ্যাকাউন্টস) - শূন্যপদ ১টি ম্যানেজার পদ (পার্সোনেল এবং অ্যাডমিনিস্ট্রেশন)- শূন্যপদ ১টি

বয়সসীমা CIPET রিক্রুটমেন্ট ২০২১ এর শূন্যপদ পূরণের জন্য যে বিজ্ঞাপন প্রকাশ হয়েছে সেগুলির সবক'টি পদের জন্য আবেদনকারীর বয়সের উর্ধ্বসীমা ৪৫ বছর। অর্থাৎ ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে যে কোনও বয়সের উপযুক্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে স্ক্রিনিং কমিটি যদি এমন কাউকে বাছাই করে যাঁর দুর্দান্ত কর্মদক্ষতা রয়েছে তাঁর ক্ষেত্রে ৩ বছর পর্যন্ত বয়সের উর্ধ্বসীমায় ছাড় দেওয়া হতে পারে।

শিক্ষাগত যোগ্যতা- উপরোক্ত পদগুলির আবেদনের জন্য আবেদনকারীকে নূন্যতম স্নাতক স্তর উত্তীর্ণ হতে হবে। তাঁরাই ওই পদগুলির জন্য আবেদনের যোগ্য। এর সঙ্গে অতীতে ম্যানেজার পদে কাজে অভিজ্ঞতা থাকলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হতে পারে।

আবেদনকারীরা https://www.cipet.gov.in/ এই ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারেন। তবে আবেদন করার আগে অবশ্যই নোটিফিকেশন গুরুত্ব সহকারে পড়ে নেবেন। এবং তার পরেই আবেদন করবেন।

Published by:Swaralipi Dasgupta
First published: