ABVVP Recruitment 2021: ৪৫৩ পদে চলছে নিয়োগ, আবেদন জানানোর শেষ তারিখ কবে, জেনে নিন

আবেদন প্রক্রিয়া শেষ হচ্ছে ২০২১ সালের ২৮ জুন বিকেল ৫টা ৩০ মিনিটে।

আবেদন প্রক্রিয়া শেষ হচ্ছে ২০২১ সালের ২৮ জুন বিকেল ৫টা ৩০ মিনিটে।

  • Share this:

হায়দরাবাদ: ABVVP হাসপাতালে সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন স্পেশালিস্ট পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি জারি করল অন্ধ্রপ্রদেশের হেল্থ মেডিকেল অ্যান্ড ফ্যামেলি ওয়েলফেয়ার বিভাগ (Health Medical & Family Welfare Department)। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। আবেদন জানানোর জন্য অফিসিয়াল ওয়েবসাইট https://dmeaponline.com–এ ভিজিট করুন। আবেদন প্রক্রিয়া শেষ হচ্ছে ২০২১ সালের ২৮ জুন বিকেল ৫টা ৩০ মিনিটে।

বিভাগের প্রয়োজনীয়তা অনুযায়ী নির্বাচিত প্রার্থীদের যে কোনও মেডিক্যাল ইন্সটিটিউটে পোস্টিং দেওয়া হতে পারে। সিভিল অ্যাসিস্ট্যান্ট সার্জন স্পেশালিস্ট পদে নিয়োগের জন্য মোট শূন্যপদ রয়েছে ৪৫৩টি।

ABVVP নিয়োগ ২০২১: গুরুত্বপূর্ণ তারিখ-

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে- ১৪ জুন ২০২১

অনলাইনে আবেদন জমা দেওয়ার শেষ তারিখ- ২৮ জুন ২০২১

ABVVP নিয়োগ ২০২১: শূন্যপদের বিবরণ-

৪৫৩টি শূন্যপদের মধ্যে গাইনোকোলজিস্টের জন্য ২৬৯টি পদ, পেডিয়াট্রিকের জন্য ১১টি পদ, অ্যানেসথেসিয়ার জন্য ৬৪টি পদ, জেনারেল মেডিসিনের জন্য ৩০টি পদ, জেনারেল সার্জারির জন্য ১৬টি পদ, অর্থপেডিক্সের জন্য ১২টি পদ, প্যাথলজির জন্য ৫টি পদ, অফথালমোলজির জন্য ৯টি পদ, রেডিওলজির জন্য ২১টি পদ, সাইক্রিয়াটিস্টের জন্য ২টি পদ, ডারমাটোলজির জন্য ৬টি পদ, ই.এন.টি-এর জন্য ৮টি পদ রয়েছে।

ABVVP নিয়োগ ২০২১: প্রার্থীর যোগ্যতা-

প্রার্থীদের অবশ্যই সংশ্লিষ্ট বিষয়গুলিতে পিজি ডিগ্রি, ডিপ্লোমা বা ডিএনবি পাশ হতে হবে বা সমমানের যোগ্যতা সম্পন্ন হতে হবে।

ভারতীয় সংবিধানের এমসিআই (MCI) অ্যাক্টের অধীনে প্রার্থীদের অন্ধ্রপ্রদেশের রাজ্য মেডিকেল কাউন্সিলে (State Medical Council of Andhra Pradesh) স্থায়ী রেজিস্ট্রেশন থাকতে হবে।

বয়সসীমা-

সংশ্লিষ্ট পদের জন্য আবেদনে ইচ্ছুক প্রার্থীদের সর্বাধিক বয়স হবে ৪২ বছর। তবে SC, ST, OBC এবং প্রাক্তন কর্মীদের ক্ষেত্রে বয়সসীমায় শিথিলতা রয়েছে।

ABVVP নিয়োগ ২০২১: আবেদন ফি-

জেনালের এবং OBC প্রার্থীদের ১৫০০টাকা আবেদন ফি দিতে হবে অন্যদিকে SC, ST ও প্রাক্তন কর্মীদের জন্য ১০০০ টাকা করে আবেদন ফি বরাদ্দ করা হয়েছে। ডেবিট কার্ড, ক্রেডিড কার্ড এবং নেট ব্যাঙ্কিং-এর মাধ্যমে আবেদন ফি জমা করা যাবে।

hmfw.ap.gov.in এবং cfw.ap.nic.in- গিয়ে এই সংক্রান্ত আরও তথ্য বিশদে জানার জন্য প্রার্থীদের অনুরোধ করা হচ্ছে।

Published by:Siddhartha Sarkar
First published: