Home /News /education-career /
Recruitment 2022: ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটিতে নিয়োগ, আবেদনের শেষ দিন ২৫ জুন

Recruitment 2022: ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটিতে নিয়োগ, আবেদনের শেষ দিন ২৫ জুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ২৫ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটির (Indira Gandhi National Open University) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্কুল অফ ট্রান্সলেশন স্টাডিজ অ্যান্ড ট্রেনিংয়ে সিন্ধি চেয়ারের জন্য অ্যাকাডেমিক কনসালটেন্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটির ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

IGNOU Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৫ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

IGNOU Recruitment 2022: আবেদনের যোগ্যতা স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ৫৫% নম্বর সহ সিন্ধি ভাষায় এম.এ ডিগ্রি থাকতে হবে। (ইউজিসি দ্বারা সংরক্ষিত বিভাগের জন্য ৫% নম্বর দেওয়া হবে)। এছাড়াও সিন্ধি ভাষায় পিএইচডি এবং নেট/জেআরএফ প্রাপ্ত প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। শুধুমাত্র সংক্ষিপ্ত তালিকাভুক্ত প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। যোগ্য প্রার্থীদের ২৫ জুনের মধ্যে আবেদনপত্রের সঙ্গে সমস্ত ডকুমেন্টের কপি এই ইমেল আইডিতে Directorsotst@ignou.ac.in পাঠাতে হবে।

আরও পড়ুন: এইমস দিল্লিতে চাকরির দারুণ সুযোগ, বিভিন্ন পদে নিয়োগের খবর জানুন বিশদে

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ ওয়েবসাইটের লিঙ্কে ক্লিক http://www.ignou.ac.in/ignou/bulletinboard/advertisements/latest/jobs করে দেখতে পারেন।

আরও পড়ুন: পাবলিক সার্ভিস কমিশনের অধীনে বিভিন্ন পদে নিয়োগ! বেতন অন্তত ৪০ হাজার

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:ইন্দিরা গান্ধি ন্যাশনাল ওপেন ইউনিভার্সিটি (Indira Gandhi National Open University)
পদের নাম:অ্যাকাডেমিক কনসালটেন্ট
শূন্যপদের সংখ্যা:
কাজের স্থান:বিশদ দেখুন
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:ইন্টারভিউ
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ২৫.০৬.২০২২

IGNOU Recruitment 2022: কী কী কাজ করতে হবে সিন্ধি সম্পর্কিত অ্যাকাডেমিক কোর্স বা প্রোগ্রামের ডেভেলপমেন্ট করতে হবে এবং অন্যান্য অনুষ্ঠানমূলক কাজ করতে হবে।

IGNOU Recruitment 2022: বেতন প্রতি মাসে ৪০,০০০ টাকা-৬০,০০০ টাকা বেতন ধার্য করা হয়েছে।

IGNOU Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। ৬ মাসের চুক্তির ভিত্তিতে নিয়োগ হবে এবং প্রতি ৬ মাস পরে কাজের দক্ষতার ভিত্তিতে নিয়োগের সময়সীমা ২ বছর পর্যন্ত অব্যাহত থাকবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Job alert, Job News

পরবর্তী খবর