Home /News /education-career /
Indian Navy Recruitment 2022: চাকরি খুঁজছেন? দশম শ্রেণী উত্তীর্ণ হলেই ভারতীয় নৌবাহিনীতে চাকরি

Indian Navy Recruitment 2022: চাকরি খুঁজছেন? দশম শ্রেণী উত্তীর্ণ হলেই ভারতীয় নৌবাহিনীতে চাকরি

বিজ্ঞাপন প্রকাশের ৬০ দিনের (২৬ জুন, ২০২২) মধ্যে আবেদন করতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারতীয় নৌবাহিনীর (Indian Navy) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ফার্মাসিস্ট, ফায়ারম্যান এবং পেস্ট কন্ট্রোল ওয়ার্কার পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হবে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ভারতীয় নৌবাহিনীর ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Indian Navy Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। বিজ্ঞাপন প্রকাশের ৬০ দিনের (২৬ জুন, ২০২২) মধ্যে আবেদন করতে হবে। অনলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Indian Navy Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ১২৭টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে। ফার্মাসিস্ট- ১টি পদ ফায়ারম্যান- ১২০টি পদ পেস্ট কন্ট্রোল ওয়ার্কার- ৬টি পদ

Indian Navy Recruitment 2022: আবেদনের যোগ্যতা ফার্মাসিস্ট- যে কোনও সরকার স্বীকৃত বোর্ড দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে ফায়ারম্যান- যে কোনও সরকার স্বীকৃত বোর্ড দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের শারীরিক ভাবে দক্ষ হতে হবে। প্রার্থীদের ফিজিক্যাল ফিটনেস পরীক্ষা নেওয়া হবে। এই বিষয়ে আরও বিস্তারিত জানতে প্রার্থীরা এখানে প্রদত্ত বিজ্ঞাপনের সম্পূর্ণ লিঙ্কটিতে ক্লিক https://drive.google.com/file/d/1aCrrMtNqeo1UnBi7BD2NnFd2JYTN8HJh/view করে দেখতে পারেন। পেস্ট কন্ট্রোল ওয়ার্কার- যে কোনও সরকার স্বীকৃত বোর্ড দশম শ্রেণী উত্তীর্ণ হতে হবে। এছাড়াও প্রার্থীদের হিন্দি বা আঞ্চলিক ভাষা পড়তে, বলতে জানতে হবে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ভারতীয় নৌবাহিনী (Indian Navy)

পদের নামফার্মাসিস্ট, ফায়ারম্যান এবং পেস্ট কন্ট্রোল ওয়ার্কার
শূন্যপদের সংখ্যা১২৭
কাজের স্থানভারত
কাজের ধরনসরকারি
নির্বাচন পদ্ধতিফিজিক্যাল ফিটনেস টেস্ট ও ডকুমেন্ট ভেরিফিকেশন
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিনবিজ্ঞাপন প্রকাশের ৬০ দিনের (২৬ জুন, ২০২২) মধ্যে

Indian Navy Recruitment 2022: বয়সসীমা

প্রার্থীদের বয়স ৫৬ বছরের বেশি হওয়া উচিত নয়।

Indian Navy Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া

প্রার্থীদের ফিজিক্যাল ফিটনেস টেস্টের মাধ্যমে নিয়োগ করা হবে ও ডকুমেন্ট ভেরিফিকেশন করা হবে। এছাড়াও প্রার্থীদের প্রথমে প্রভিশনাল অ্যাপয়েন্টমেন্ট লেটার দেওয়া হবে।

First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর