Home /News /education-career /
India Post Recruitment 2022: ভারতীয় ডাকবিভাগে বিপুল নিয়োগ, জানুন বিস্তারিত!

India Post Recruitment 2022: ভারতীয় ডাকবিভাগে বিপুল নিয়োগ, জানুন বিস্তারিত!

প্রার্থীদের আগামী ২০ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: ইন্ডিয়া পোস্টের (India Post) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে স্টাফ কার ড্রাইভার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ইন্ডিয়া পোস্টের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

India Post Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২০ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

India Post Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ২৪টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ইন্ডিয়া পোস্ট (India Post)

পদের নামস্টাফ কার ড্রাইভার
শূন্যপদের সংখ্যা২৪
কাজের স্থানভারত
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন শুরু তারিখবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাস্বীকৃত বোর্ড বা ইনস্টিটিউট থেকে দশম শ্রেণী উত্তীর্ণ। হালকা এবং ভারী মোটর গাড়ি চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স। মোটর মেকানিজমের সাধারণত জ্ঞান, কমপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিঅফলাইন
আবেদনের শেষ তারিখ২০.০৭.২০২২

India Post Recruitment 2022: আবেদনের যোগ্যতা

স্বীকৃত বোর্ড বা ইনস্টিটিউট থেকে দশম শ্রেণী উত্তীর্ণ। হালকা এবং ভারী মোটর গাড়ি চালানোর বৈধ ড্রাইভিং লাইসেন্স। মোটর মেকানিজমের সাধারণত জ্ঞান, কমপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা।

India Post Recruitment 2022: বয়সসীমা

সর্বোচ্চ বয়সসীমা আবেদনপত্র প্রাপ্তির শেষ তারিখ অনুযায়ী ৫৬ বছর।

India Post Recruitment 2022: আবেদন পদ্ধতি

আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটের indiapost.gov.in মাধ্যমে আবেদন করতে পারেন। আবেদন প্রক্রিয়া শেষ হলে প্রার্থীদের আবেদনপত্রের সঙ্গে সমস্ত প্রয়োজ়নীয় ডকুমেন্ট ও সার্টিফিকেতের জেরক্স কপি এই ঠিকানায় “The Senior Manager (JAG), Mail Motor Service, No. 37, Greams Road, Chennai- 600006” পাঠাতে হবে। প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে শেষ তারিখের পরে প্রাপ্ত আবেদনপত্র গ্রহণ করা হবে না।

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.indiapost.gov.in/VAS/Pages/Recruitment/IP_13062022_MMS_Eng_01.pdf করে দেখতে পারেন।

First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর