Home /News /education-career /
Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনের অধীনে ১০৪৫ পদে নিয়োগ, জানুন

Recruitment 2022: স্টাফ সিলেকশন কমিশনের অধীনে ১০৪৫ পদে নিয়োগ, জানুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি হিমাচল প্রদেশ স্টাফ সিলেকশন কমিশনের (Northeast Frontier Railway) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা হিমাচল প্রদেশ স্টাফ সিলেকশন কমিশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

HPSSC Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩০ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: আচমকা রাতে ঘুম ভাঙছে, পায়ের পেশিতে মারাত্মক টান? অবহেলা করলে বিরাট ক্ষতি!

HPSSC Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ভেটেরিনারি ফার্মাসিস্ট- ১৮৮টি পদ ইলেকট্রিশিয়ান- ১১২টি পদ জুনিয়র অফিস অ্যাসিস্ট্যান্ট- ১৯৮টি পদ লাইনম্যান- ১৮৬টি পদ ড্রয়িং মাস্টার- ৩১৪টি পদ স্টেনো-টাইপিস্ট- ৪৭টি পদ

আরও পড়ুন: রেলে ৫৬৩৬ পদে নিয়োগ শুরু হল, কোথায়? জানুন বিশদে

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://hpsssb.hp.gov.in/AllNotificationUpd.aspx?id=8 করে দেখতে পারেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:হিমাচল প্রদেশ স্টাফ সিলেকশন কমিশন ( HPSSC Recruitment)
পদের নাম: ভেটেরিনারি ফার্মাসিস্ট, ইলেকট্রিশিয়ান সহ অন্যান্য পদ
শূন্যপদের সংখ্যা:১০৪৫
কাজের স্থান:ইলেকট্রিশিয়ান
কাজের ধরন:সরকারি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ৩০.০৬.২০২২

HPSSC Recruitment 2022: আবেদন ফি অসংরক্ষিত বিভাগের আবেদনকারীদের আবেদন ফি বাবদ ৩৬০ টাকা দিতে হবে। অন্য দিকে, সংরক্ষিত বিভাগের প্রার্থীদের জন্য ১২০ টাকা আবেদন ফি ধার্য করা হয়েছে। মহিলা প্রার্থী এবং রাজ্যের প্রাক্তন সেনাকর্মীদের আবেদন ফি বাবদ কোনও অর্থ দিতে হবে না।

HPSSC Recruitment 2022: বয়সসীমা প্রার্থীদের বয়স ১ জানুয়ারি ২০২২ তারিখ অনুযায়ী ১৮ থেকে ৪৫ বছরের মধ্যে হতে হবে। বিজ্ঞপ্তি অনুসারে সংরক্ষিত বিভাগের প্রার্থীরা বয়সের উর্ধ্বসীমায় পাঁচ বছরের ছাড় পাবেন।

HPSSC Recruitment 2022: নির্বাচন পদ্ধতি প্রার্থীদের সংখ্যা অতিরিক্ত বেশি হলে লিখিত পরীক্ষা নেওয়া যেতে পারে। এরপর ইন্টারভিউয়ের জন্য প্রার্থীদের ডাকা হতে পারে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর