Home /News /education-career /
Recruitment 2022: হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের অধীনে প্রচুর পদে নিয়োগ, জানুন

Recruitment 2022: হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের অধীনে প্রচুর পদে নিয়োগ, জানুন

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ১০ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

সম্প্রতি হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের (Hindustan Aeronautics Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে নাসিক ডিভিশনে এক বছরের জন্য অ্যাপ্রেন্টিস পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

HAL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন শুরু হবে শুক্রবার থেকে। প্রার্থীদের আগামী ১০ অগাস্ট, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: 'জয় জগন্নাথ', পুজোয় মেতে মদন মিত্র! পার্থ-আবহে নতুন পরামর্শ নেটিজেনদের

HAL Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১৭৮টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। ইঞ্জিনিয়ারিং/অন্যান্য গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসশিপ- ৯৯টি পদ টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিসশিপ- ৭৯টি পদ

আরও পড়ুন: গোপনাঙ্গে ফোড়া! ব্যথায় কষ্ট পাচ্ছেন? ঘরোয়া টোটকাতেই পাবেন আরাম

HAL Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রথমে www.mhrdnats.gov.in এই পোর্টালে গিয়ে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। https://docs.google.com/forms/d/e/1FAIpQLSdxzgWRNLScIz1NAq_zj-CMdiof8QCj5491LaDOd1Aq2k4xAg/viewform এই লিঙ্কে গিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে, সঙ্গে পোর্টালে ইমেল আইডি, মোবাইল নম্বর, আধার নম্বর, জন্ম তারিখ, বিভাগ, কাউন্সিল এবং ট্রেডের বিবরণ ইত্যাদি যোগ করতে হবে। তারপর প্রার্থীদের কাছে একটি “Your response has been registered Thank You!” মেসেজ এলে বুঝতে হবে সাবমিশন সম্পন্ন হয়েছে। প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফিকেশনের সময় সশরীরে উপস্থিত থাকতে হবে। প্রার্থীদের সঙ্গে ইমেল মারফত যোগাযোগ করতে হবে।

আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক করতে দেখতে পারেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:হিন্দুস্তান অ্যারোনটিক্স লিমিটেড (Hindustan Aeronautics Limited)
পদের নাম: অ্যাপ্রেন্টিস
শূন্যপদের সংখ্যা:১৭৮
কাজের স্থান:নাসিক ডিভিশন
কাজের ধরন:কিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু:চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: ১০.০৮.২০২২

HAL Recruitment 2022: ভাতা ইঞ্জিনিয়ারিং/অন্যান্য গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসশিপ- প্রতি মাসে ৯০০০ টাকা টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিসশিপ- প্রতি মাসে ৮০০০ টাকা

HAL Recruitment 2022: আবেদনের যোগ্যতা ইঞ্জিনিয়ারিং/অন্যান্য গ্র্যাজুয়েট অ্যাপ্রেন্টিসশিপ- প্রার্থীদের স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ইঞ্জিনিয়ারিং/টেকনোলজি/নার্সিংয়ের সংশ্লিষ্ট শাখায় স্নাতক ডিগ্রি থাকতে হবে। ডিগ্রি সম্পন্ন হওয়ার তিন বছরের মধ্যে আবেদন করতে হবে। টেকনিশিয়ান (ডিপ্লোমা) অ্যাপ্রেন্টিসশিপ- প্রার্থীদের হোটেল ম্যানেজমেন্ট/ল্যাব টেক-এ স্টেট বোর্ড অফ টেকনিক্যাল এডুকেশন দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ডিপ্লোমা থাকতে হবে। ডিপ্লোমা সম্পন্ন হওয়ার তিন বছরের মধ্যে আবেদন করতে হবে। যাঁরা ইঞ্জিনিয়ারিং কোর্স সবে সম্পন্ন করেছেন বা করছেন তাঁরা আবেদনের যোগ্য নন।

First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর