Home /News /education-career /
5 Government Job Recruitment 2022|| সুবর্ণ সুযোগ! ৫ সরকারি চাকরিতে অবিলম্বে নিয়োগ! এক ক্লিকে বিস্তারিত জানুন...

5 Government Job Recruitment 2022|| সুবর্ণ সুযোগ! ৫ সরকারি চাকরিতে অবিলম্বে নিয়োগ! এক ক্লিকে বিস্তারিত জানুন...

Government Job Recruitment 2022: UPSC অর্থাৎ ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন থেকে Rail, চাকরির দারুণ সুযোগ মিলবে এবার।

  • Share this:

#নয়াদিল্লি: সরকারি চাকরির প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন যুবকদের জন্য দারুণ সুযোগ। UPSC অর্থাৎ ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশন থেকে RailTel পর্যন্ত দারুণ সুযোগ মিলবে এবার।

পরীক্ষা ছাড়াই নিয়োগ করছে UPSC: 

ইউনিয়ন পাবলিক সার্ভিস কমিশনে (UPSC) চাকরি করতে ইচ্ছুক যুবকদের জন্য দারুণ সুযোগ। সম্প্রতি (UPSC Recruitment 2022) UPSC-র তরফে জুনিয়র মাইনিং জিওলজিস্ট এবং অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া চলছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা UPSC-এর অফিসিয়াল ওয়েবসাইট upsc.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন। এই পদগুলির জন্য আবেদন করার শেষ তারিখ ২৭ জানুয়ারি, ২০২২।

আরও পড়ুন: করোনাকালে পরীক্ষার সিলেবাস বুঝতে ও ভালো নম্বর পেতে এই টিপসগুলি অত্যন্ত গুরুত্বপূর্ণ!

১৯২৫ শূন্যপদে নবোদয় বিদ্যালয়ে নিয়োগ:

নবোদয় বিদ্যালয় সমিতিতে চাকরির দারুণ সুযোগ রয়েছে। সম্প্রতি (NVS Recruitment 2022) NVS গ্রুপে A, B এবং C এর পদের জন্য আবেদন প্রক্রিয়া চলছে। আগ্রহী এবং যোগ্য প্রার্থীরা NVS-এর অফিসিয়াল ওয়েবসাইট navodaya.gov.in-এ গিয়ে আবেদন করতে পারেন। এই পদগুলির জন্য আবেদনের শেষ তারিখ হল ১০ ফেব্রুয়ারি, ২০২২। নবোদয় বিদ্যালয়ে ১৯২৫টি শূন্যপদে নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে।

মধ্যপ্রদেশে মেডিকেল অফিসারের জন্য ৬৯২টি শূন্যপদ:

মধ্যপ্রদেশ পাবলিক সার্ভিস কমিশনের অধীনে আয়ুর্বেদ মেডিকেল অফিসার (MPPSC MO Recruitment 2022) পদের জন্য আবেদনপত্রের আমন্ত্রণ জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেডিকেল অফিসারের শূন্যপদ রয়েছে ৬৯২টি। এসব পদে বর্তমানে আবেদনের প্রক্রিয়া চলছে। এমন পরিস্থিতিতে এসব পদে এখনও আবেদন করেননি এমন প্রার্থীরা ১৪ ফেব্রুয়ারি, ২০২২ পর্যন্ত MPPSC এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে mppsc.nic.in আবেদন করতে পারেন।

আরও পড়ুন: ৬৩৫টি শূন্য পদে অধ্যাপক নিয়োগ করবে দিল্লি বিশ্ববিদ্যালয়, জানুন বিস্তারিত

ম্যানেজার পদের জন্য রেলটেল লিমিটেডে নিয়োগ:

রেলটেল কর্পোরেশন অফ ইন্ডিয়া লিমিটেডের (RailTel Corporation of India Limited) বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদন প্রক্রিয়া চলছে। আগ্রহী প্রার্থীরা Railtel-এর ওয়েবসাইট railtelindia.com-এ গিয়ে অনলাইনে আবেদন করতে পারেন। RailTel-এর এই নিয়োগের জন্য আবেদনের শেষ তারিখ ২৩ ফেব্রুয়ারি, ২০২২। RailTel-এ মোট ৬৯টি পদে নিয়োগ দেওয়া হবে। রেলটেল ইন্ডিয়ার নিয়োগ বিজ্ঞপ্তি অনুসারে, এই নিয়োগ ড্রাইভে শুধুমাত্র অনলাইন আবেদনপত্র গ্রহণ করা হবে। অন্য কোনো মাধ্যমে পাঠানো আবেদন কোনো অবস্থাতেই বৈধ হবে না।

বিএআরসিতে বৈজ্ঞানিক কর্মকর্তার পদ খালি:

ভাবা পরমাণু গবেষণা কেন্দ্র অর্থাৎ BARC ১৮ জানুয়ারি থেকে ইঞ্জিনিয়ারিং স্নাতক এবং বিজ্ঞানে পোস্ট গ্র্যাজুয়েট ওরিয়েন্টেশন কোর্স (OCES) ২০২২ এবং ইঞ্জিনিয়ারিং স্নাতক এবং পদার্থবিদ্যায় স্নাতকোত্তর DAE গ্রাজুয়েট ফেলোশিপ স্কিম (DGFS) ২০২২-এর জন্য রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু করেছে। BARC-এর অফিসিয়াল ওয়েবসাইট barc.gov.in-এ গিয়ে আবেদন করতে হবে। রেজিস্ট্রেশনের শেষ তারিখ ১১ ফেব্রুয়ারি ২০২২। আবেদন জমা দেওয়ার শেষ তারিখ ১২ ফেব্রুয়ারি, ২০২২।

Published by:Shubhagata Dey
First published:

Tags: Job News, Recruitment 2022

পরবর্তী খবর