Home /News /education-career /
Gauhati High Court Recruitment 2022: হাই কোর্টে চাকরির দারুন সুযোগ, কীভাবে আবেদন করবেন জেনে নিন

Gauhati High Court Recruitment 2022: হাই কোর্টে চাকরির দারুন সুযোগ, কীভাবে আবেদন করবেন জেনে নিন

Guwahati High Court Job: হাই কোর্টে চাকরির সুযোগ ফস্কাবেন না।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি গুয়াহাটি হাই কোর্টের (Gauhati High Court) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সিনিয়র টেকনিক্যাল অফিসার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা গুয়াহাটি হাই কোর্টের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Gauhati High Court Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। আবেদন করার শেষ দিন ২৫ মে, ২০২২ তারিখ। অনলাইনে ও অফলাইনে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- আকর্ষণীয় বেতন! ভারতীয় রেলওয়েতে ১০৩৩ অ্যাপ্রেন্টিস নিয়োগ! জানুন বিস্তারিত...

Gauhati High Court Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ১৫টি পদ রয়েছে বলে জানানো হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: গুয়াহাটি হাই কোর্ট (Gauhati High Court) পদের নাম: সিনিয়র টেকনিক্যাল অফিসার শূন্যপদের সংখ্যা: ১৫ কাজের স্থান: গুয়াহাটি কাজের ধরন: কিছু জানানো হয়নি নির্বাচন পদ্ধতি: লিখিত পরীক্ষা আবেদন শুরু তারিখ: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার সায়েন্স/ ইনফরমেশন টেকনোলজিতে এমসিএ/বিই বা বি.টেক ডিগ্রি; ডিওইএসিসি ‘বি’ লেভেল/ পোস্ট গ্র্যাজুয়েশন/পোস্ট গ্র্যাজুয়েশন (ফিজিক্স/ম্যাথমেটিক্স/স্যাটিস্টিক্সে) বা বি.এসসি/ বিসিএ ডিগ্রি বেতনক্রম: বিশদ দেখুন আবেদন পদ্ধতি: অনলাইন ও অফলাইন আবেদনের শেষ তারিখ: ২৫.০৫.২০২২

Gauhati High Court Recruitment 2022: আবেদনের যোগ্যতা

প্রার্থীদের কম্পিউটার সায়েন্স/ ইনফরমেশন টেকনোলজিতে এমসিএ/বিই বা বি.টেক ডিগ্রি থাকতে হবে। এছাড়াও ডিওইএসিসি ‘বি’ লেভেল/ পোস্ট গ্র্যাজুয়েশন/পোস্ট গ্র্যাজুয়েশন (ফিজিক্স/ম্যাথমেটিক্স/স্যাটিস্টিক্সে) বা বি.এসসি/ বিসিএ ডিগ্রি থাকতে হবে।

Gauhati High Court Recruitment 2022: আবেদন ফি

জেনারেল ক্যাটাগরির প্রার্থীদের জন্য ৩০০ টাকা আবেদন ফি এবং এপিএসটি/ এসসি/ এসটি ও পিডব্লুডি প্রার্থীদের জন্য আবেদন ফি বাবদ ১৫০ টাকা ধার্য করা হয়েছে।

আরও পড়ুন- ম্য়ানেজার, অফিসার-সহ বিভিন্ন পদে লোক নিচ্ছে কানাড়া ব্যাঙ্ক! জেনে নিন শর্তাবলী

Gauhati High Court Recruitment 2022: আবেদন পদ্ধতি

প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক-

http://ghcitanagar.gov.in/Notification/Recruitment/STOAdvertisement.pdf করতে দেখতে পারেন।

প্রার্থীদের আবেদনপত্রটি পূরণ করে পোস্টের মাধ্যমে এই ঠিকানায় পাঠাতে হবে, “The Office of the Registrar, Gauhati High Court, Itanagar Permanent Bench, Naharlagun, Arunachal Pradesh- 791110”।

Published by:Suman Majumder
First published:

Tags: High Court, Job

পরবর্তী খবর