Home /News /education-career /
FSSAI Recruitment 2022: ফুড সেফটি বিভাগে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন ৬০ হাজার টাকা

FSSAI Recruitment 2022: ফুড সেফটি বিভাগে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, বেতন ৬০ হাজার টাকা

প্রার্থীদের ১০ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

j#নয়াদিল্লি: সম্প্রতি ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথরিটি অফ ইন্ডিয়ার (Food Safety and Standards Authority of India) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ফুড অ্যানালিস্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

FSSAI Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের ১০ মার্চ, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

FSSAI Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ২টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ফুড সেফটি অ্যান্ড স্ট্যান্ডার্ড অথরিটি অফ ইন্ডিয়া (Food Safety and Standards Authority of India)

পদের নামফুড অ্যানালিস্ট
শূন্যপদের সংখ্যা
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন১০.০৩.২০২২

FSSAI Recruitment 2022: আবেদনের যোগ্যতা

আবেদনকারীদের কেমিস্ট্রি বা বায়োকেমিস্ট্রি বা মাইক্রোবায়োলজি বা ডেয়ারি কেমিস্ট্রি বা ফুড টেকনোলজি, ফুড অ্যান্ড নিউট্রিশন বা ডেয়ারি বা তেলে স্নাতক বা টেকনোলজিতে স্নাতক বা প্রতিষ্ঠিত কোনও বিশ্ববিদ্যালয় থেকে ভেটেরিনারি সায়েন্সে ডিগ্রি থাকতে হবে বা এর সমমানের যোগ্যতা থাকতে হবে। ইনস্টিটিউশন অফ কেমিস্ট (ভারত) দ্বারা পরিচালিত ফুড অ্যানালিস্ট বিভাগে পরীক্ষার মাধ্যমে বা অন্য কোনও সমতুল্য যোগ্যতা, কেন্দ্রীয় সরকার দ্বারা স্বীকৃত প্রতিষ্ঠানে কমপক্ষে তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

FSSAI Recruitment 2022: বয়সসীমা উর্ধ্ব বয়সসীমা শেষ তারিখ হিসাবে ৫০ বছর।

FSSAI Recruitment 2022: বেতন প্রতি মাসে ৬০,০০০ টাকা

FSSAI Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া অফিসিয়াল বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, প্রার্থীদের লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকার দিতে হতে পারে- “শুধুমাত্র প্রয়োজনীয় এবং পছন্দসই যোগ্যতা পূরণ করলেই একজন আবেদনকারীকে নিয়োগের জন্য ডাকা হবে এমন নয়, নির্বাচন প্রক্রিয়ায় লিখিত পরীক্ষা এবং সাক্ষাৎকার নেওয়া হতে পারে।”

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর