Home /News /education-career /
Exim Bank Recruitment 2022: এক্সিম ব্যাঙ্কে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, আবেদনের শেষ দিন এই মাসেই

Exim Bank Recruitment 2022: এক্সিম ব্যাঙ্কে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, আবেদনের শেষ দিন এই মাসেই

প্রার্থীদের আগামী ২৮ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারতের এক্সপোর্ট-ইমপোর্ট ব্যাঙ্ক এক্সিম ব্যাঙ্কের (Exim Bank) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন বিভাগের জন্য চুক্তি ভিত্তিক পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে এক্সিম ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Exim Bank Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে।প্রার্থীদের আগামী ২৮ এপ্রিল, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীদের অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Exim Bank Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ২৯টি শূন্যপদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। ওসি- কমপ্লায়েন্স- ১টি পদ ওসি– লিগ্যাল- ৪টি পদ ওসি- রাজভাষা- ২টি পদ ওসি- রিসার্চ ও অ্যানালিসিস- ৬টি পদ ওসি- লোন মনিটরিং- ৪টি পদ ওসি- ইন্টারনাল অডিট- ৪টি পদ ওসি– রিস্ক ম্যানেজমেন্ট- ২টি পদ ওসি- স্পেশাল সিচুয়েশন গ্রুপ- ৬টি পদ প্রার্থীদের মূলত চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে। প্রাথমিক ভাবে ৩ বছরের জন্য চুক্তি করা হবে এবং পরবর্তীতে চুক্তির মেয়াদ ২ বছর পর্যন্ত বাড়ানো যেতে পারে।

Exim Bank Recruitment 2022: আবেদন ফি জেনারেল ক্যাটাগরি এবং অন্যান্য অনগ্রসর শ্রেণীর প্রার্থীদের জন্য আবেদনের ফি এবং ইনটিমেশন চার্জ বাবদ ৬০০ টাকা ধার্য করা হয়েছে। অন্য দিকে, এসসি/এসটি/শারীরিক প্রতিবন্ধী, অনগ্রসর বর্গের প্রার্থী এবং মহিলা প্রার্থীদের জন্য আবেদন ফি এবং ইনটিমেশন চার্জ বাবদ ১০০ টাকা ধার্য করা হয়েছে। সম্পূর্ণ নোটিশ লিঙ্ক- https://www.eximbankindia.in/Assets/pdf/careers/English_Advertisement_Website_08042022.pdf সরাসরি আবেদনের লিঙ্ক- https://www.eximbankindia.in/careers

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: এক্সিম ব্যাঙ্ক (Exim Bank)

পদের নামওসি- ইন্টারনাল অডিট, ওসি- রিসার্চ ও অ্যানালিসিস সহ অন্যান্য
শূন্যপদের সংখ্যা২৯
কাজের স্থানভারত
কাজের ধরনচুক্তি ভিত্তিক
নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা এবং ইন্টারভিউ
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ২৮.০৪.২০২২

Exim Bank Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

প্রার্থীদের প্রথমে স্ক্রিনিং টেস্টের মাধ্যমে বাছাই করা হবে। এরপর শর্টলিস্ট করা প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নির্বাচন করা হবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর