Home /News /education-career /
ESIC Recruitment 2022: বিপুল শূন্য পদে অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগ, শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া

ESIC Recruitment 2022: বিপুল শূন্য পদে অ্যাসোসিয়েট প্রফেসর নিয়োগ, শুরু হয়েছে আবেদন প্রক্রিয়া

প্রার্থীদের আগামী ১১ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশনের (Employees’ State Insurance Corporation) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ইএসআইসি মেডিকেল কলেজ এবং ইএসআইসি ডেন্টাল কলেজ অ্যাসোসিয়েট প্রফেসরের পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এমপ্লয়িজ স্টেট ইলেকশন কর্পোরেশনের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

ESIC Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১১ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অসম, মেঘালয়, অরুণাচল প্রদেশ, মিজোরাম, মণিপুর, নাগাল্যান্ড, ত্রিপুরা, সিকিম, লাদাখ, হিমাচল প্রদেশের লাহৌল ও স্পিটি জেলা এবং পাঙ্গি মহকুমা, আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ এবং লাক্ষাদ্বীপের মতো স্থানের প্রার্থীদের জন্য আবেদনের শেষ দিন ১৮ মে, ২০২২। অনলাইন ও অফলাইন আবেদন করা যাবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

ESIC Recruitment 2022: শূন্য পদের বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ১১৫টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। মেডিকেল কলেজের জন্য ১০৩টি শূন্য পদ এবং ডেন্টাল কলেজের জন্য ১৫টি শূন্য পদ ধার্য করা হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: এমপ্লয়িজ স্টেট ইনস্যুরেন্স কর্পোরেশন (Employees’ State Insurance Corporation)

পদের নামঅ্যাসোসিয়েট প্রফেসর
শূন্য পদের সংখ্যা১১৫
কাজের স্থানভারত
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিইন্টারভিউ
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন এবং অফলাইন
আবেদনের শেষ তারিখ১১.০৫.২০২২

ESIC Recruitment 2022: আবেদন ফি

আবেদনের ফি ৫০০ টাকা। SC/ST/PwBD/ ESIC-এ কর্মরত কর্মী, মহিলা প্রার্থী এবং প্রাক্তন চাকুরীজীবীদের কোনও প্রকার আবেদন ফি দিতে হবে না।

ESIC Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া

ইন্টারভিউয়ের মাধ্যমেই যোগ্য প্রার্থীদের নির্বাচন করা হবে। আর এই ব্যাপারে নির্বাচন বোর্ডের রায়ই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

ESIC Recruitment 2022: আবেদন পদ্ধতি

প্রার্থীদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে আবেদনপত্র ডাউনলোড করে তা যথাযথ তথ্য ও বিবরণ সহকারে পূরণ করতে হবে। তার পর সেই আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্ট অ্যাটাচ করে স্পিড পোস্টের মাধ্যমে প্রতিষ্ঠানের ঠিকানায় পাঠাতে হবে। খামের উপর "Application for the post of Associate Professor for Medical Institutions” লিখে তবেই আবেদনপত্র পাঠাতে হবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর