Home /News /education-career /
Recruitment 2022: দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধীনে বিপুল অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, জানুন

Recruitment 2022: দিল্লি বিশ্ববিদ্যালয়ের অধীনে বিপুল অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, জানুন

Recruitment 2022

Recruitment 2022

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গত ১১ জুন থেকে। প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের আগামী ২১ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি দিল্লি বিশ্ববিদ্যালয় (Delhi University)-এর রামজস কলেজ (Ramjas college)-এর তরফে এক বিজ্ঞপ্তি জারি করে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা দিল্লি বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে du.ac.in গিয়ে খোঁজ নিতে পারেন।

Delhi University Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে গত ১১ জুন থেকে। প্রার্থীদের বিজ্ঞপ্তি প্রকাশের আগামী ২১ দিনের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে-ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন: বালি মাখা শরীর, কালো সুইমস্যুটে মোহময়ী অনুষ্কার ঝড়! চোখ ফেরানো দায়...

Delhi University Recruitment 2022: শূন্য পদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে মোট ১৪৮টি শূন্য পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের উদ্ভিদবিদ্যা (বটানি), রসায়ন (কেমিস্ট্রি), বাণিজ্য (কমার্স), ইংরেজি, হিন্দি, গণিত, সংস্কৃত-সহ বিভিন্ন বিভাগে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর হিসেবে নিয়োগ করা হবে।

আরও পড়ুন: হৃত্বিককে 'চুরি' করে বিজ্ঞাপনে ব্যবহার, ফুড কোম্পানির বিরুদ্ধে রেগে লাল অভিনেতা!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:রামজস কলেজ, দিল্লি বিশ্ববিদ্যালয় (Delhi University)
পদের নাম:অ্যাসিস্ট্যান্ট প্রফেসর
শূন্য পদের সংখ্যা:১৪৮
কাজের স্থান:দিল্লি
কাজের ধরন:বিশদ দেখুন
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:১১.০৬.২০২২
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অনলাইন

আবেদনের শেষ তারিখ: বিজ্ঞপ্তি প্রকাশের আগামী ২১ দিনের মধ্যে

Delhi University Recruitment 2022: নির্বাচন পদ্ধতি স্নাতক, স্নাতকোত্তর পিএইচডি এবং অন্যান্য প্রয়োজনীয় ক্ষেত্রে প্রাপ্ত নম্বরের শতাংশের ভিত্তিতেই প্রার্থীদের শর্টলিস্ট করা হবে।

Delhi University Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রথম ধাপ: DU-এর অফিসিয়াল ওয়েবসাইটে du.ac.in যেতে হবে দ্বিতীয় ধাপ: তারপর 'Work with DU' ট্যাবে ক্লিক করতে হবে তৃতীয় ধাপ: একটি নতুন ওয়েবপেজ খুলবে চতুর্থ ধাপ: অ্যাসিস্ট্যান্ট প্রফেসরের রিক্রুটমেন্ট লিঙ্কে ক্লিক করতে হবে পঞ্চম ধাপ: একটি রেজিস্ট্রেশন উইন্ডো খুলবে ষষ্ঠ ধাপ: এতে সমস্ত বিবরণ পূরণ করে নাম রেজিস্ট্রেশন করতে হবে সপ্তম ধাপ: পোর্টালে লগ-ইন করে নিয়োগের ফর্ম পূরণ করতে হবে অষ্টম ধাপ: প্রয়োজনীয় স্ক্যান করা ডকুমেন্ট ও সার্টিফিকেট আপলোড করতে হবে নবম ধাপ: আবেদন ফি প্রদান করতে হবে দশম ধাপ: ‘Submit’-এ ক্লিক করে আবেদনপত্র ডাউনলোড করতে হবে এবং ভবিষ্যতের সুবিধার্থে একটি কপি সরক্ষণ করে রাখতে হবে

Delhi University Recruitment 2022: আবেদন ফি UR/OBC/EWS বিভাগের প্রার্থীদের ৫০০ টাকা দিতে হবে। SC/ST/PwBD/মহিলা বিভাগের প্রার্থীদের জন্য আবেদন ফি-এর ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে।

Delhi University Recruitment 2022: বেতন এন্ট্রি-পে হিসেবে ৫৭,৭০০ টাকা বেতন দেওয়া হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর