Home /News /education-career /
CSIR-NCL Recruitment 2022: সায়েন্টিস্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, জানুন বিশদে

CSIR-NCL Recruitment 2022: সায়েন্টিস্ট পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি, জানুন বিশদে

শেষ দিন ১০ মার্চ থেকে। হার্ড কপি জমা দেওয়ার শেষ দিন ২১ মার্চ।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ-ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরি পুণের (CSIR-NCL) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে সায়েন্টিস্ট, সিনিয়র সায়েন্টিস্ট এবং প্রিন্সিপাল সায়েন্টিস্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

CSIR-NCL Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। শেষ দিন ১০ মার্চ থেকে। হার্ড কপি জমা দেওয়ার শেষ দিন ২১ মার্চ। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

CSIR-NCL Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ২০টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: কাউন্সিল অফ সায়েন্টিফিক অ্যান্ড ইন্ডাস্ট্রিয়াল রিসার্চ-ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরি পুণে (CSIR-NCL)

পদের নামসায়েন্টিস্ট, সিনিয়র সায়েন্টিস্ট এবং প্রিন্সিপাল সায়েন্টিস্ট
শূন্যপদের সংখ্যা২০
কাজের স্থানপুণে
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিবিশদ দেখুন
আবেদন প্রক্রিয়া শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিন২১.০৩.২০২২

CSIR-NCL Recruitment 2022: আবেদনের পদ্ধতি

অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, আবেদনকারীদের অবশ্যই অনলাইনে আবেদন করতে হবে এবং তারপর ২১ মার্চ বিকাল ৫.৩০টার আগে CSIR-NCL-এ অনলাইন আবেদনপত্রের একটি হার্ড কপি পাঠাতে হবে। অনলাইন আবেদনপত্রের সঙ্গে সমস্ত শিক্ষাগত শংসাপত্র, অভিজ্ঞতার শংসাপত্র এবং বিজ্ঞপ্তিতে উল্লিখিত অন্যান্য নথির স্ব-প্রত্যয়িত কপি পাঠাতে হবে।

নথিগুলি নিম্নলিখিত ঠিকানায় পাঠাতে হবে: কন্ট্রোলার অফ অ্যাডমিনিস্ট্রেশন CSIR - ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরি ড. হোমি ভাবা রোড পুণে - ৪১১০০৮ (মহারাষ্ট্র)

CSIR-NCL Recruitment 2022: আবেদন ফি আবেদনকারীদের আবেদন ফি হিসাবে ১০০ টাকা (প্রতিটি পদের জন্য) দিতে হবে। নিম্নলিখিত অ্যাকাউন্টে 'পরিচালক, ন্যাশনাল কেমিক্যাল ল্যাবরেটরি'-এর অনুকূলে অনলাইন পেমেন্ট সিস্টেম যেমন ব্যাঙ্ক ট্রান্সফার, এনইএফটি, নেট ব্যাঙ্কিং এবং আরও অনেক কিছুর মাধ্যমে ফি প্রদান করা যেতে পারে: ব্যাঙ্কের নাম: স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া অ্যাকাউন্ট নম্বর:30267257846 IFSC কোড: SBIN0003552 ব্রাঞ্চ কোড: 3552 ব্রাঞ্চের নাম: এনসিএল ক্যাম্পাস শাখা (এসবিআই), পুণে

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর