Home /News /education-career /
Chhattisgarh Govt. Job Recruitment 2022: সরকারি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল রাজ্য সরকার

Chhattisgarh Govt. Job Recruitment 2022: সরকারি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে প্রচুর পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করল রাজ্য সরকার

ছত্তিসগঢ় স্বাস্থ্য বিভাগ বৃহস্পতিবার নতুন বছরের প্রস্তাবে ২০২০-২১-এ অন্তর্ভুক্ত ২৭৭টি পদে নিয়োগের একটি আদেশ পাস করেছে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ছত্তিসগঢ় সরকার বিলাসপুর এবং জগদলপুরের সরকারি সুপার স্পেশালিটি হাসপাতালে ২৭৭টি পদে নিয়োগের অনুমোদন জারি করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী চিকিৎসক, অধ্যাপক, ফিজিওথেরাপিস্ট এবং প্যারামেডিক্যাল স্টাফ পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে বিলাসপুর এবং জগদলপুরের সরকারি সুপার স্পেশ্যলিটি হাসপাতালের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Chhattisgarh Govt. Job Recruitment 2022: শূন্যপদের সংখ্যা ও বিস্তারিত বিবরণ

ছত্তিসগঢ় স্বাস্থ্য বিভাগ বৃহস্পতিবার নতুন বছরের প্রস্তাবে ২০২০-২১-এ অন্তর্ভুক্ত ২৭৭টি পদে নিয়োগের একটি আদেশ পাস করেছে।

এ বিজ্ঞপ্তিতে মেডিক্যাল এডুকেশনাল ও মেডিসিন সার্ভিসে ১১৩টি পদ, প্রশাসনিক ও অফিসিয়াল পদে ১৩৪টি এবং প্যারামেডিক্যাল স্টাফের জন্য ৩০টি পদ নির্ধারণ করা হয়েছে। বিভাগীয় সূত্রে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এবার শিগগিরই এসব পদে নিয়োগের নিয়ম, আবেদনের তারিখ, পরীক্ষা ইত্যাদির তথ্য প্রকাশ করা হবে।

এই ২৭৭টি পদের মধ্যে রয়েছে প্রফেসরের ৭৬টি পদ, কার্ডিওলজি, কার্ডিওথোরাসিক ভাসকুলার সার্জারি, নিউরোসার্জারি, নিউরোলজি, ইউরোলজি এবং নেফ্রোলজি এবং অ্যাসিস্ট্যান্ট লেকচারার, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর এবং সিনিয়র রেসিডেন্টদ পদে নিয়োগ করা হবে।

৮ জন মেডিক্যাল অফিসার এবং ২৯ জন রেসিডেন্ট অফিসার, একইভাবে হাসপাতালের ডেপুটি ডিরেক্টর, হসপিটাল ম্যানেজমেন্ট অফিসার এবং স্টেনোগ্রাফার, স্টাফ নার্স, কম্পিউটার অপারেটর, কোডিং ক্লার্ক, ড্রাইভার, প্রহরী, ওয়ার্ড বয়, রিসেপশনিস্ট এবং অন্যান্যদের ক্লারিক্যাল স্টাফের প্রশাসনিক পদের জন্য ১৩৪টি পদ নির্ধারণ করা হয়েছে। ফিজিওথেরাপিস্ট, কার্ডিয়াক সেন্টারে টেকনিশিয়ান, ইসিজি, ক্যাথল্যাব এবং হেমাটোলজি সহ প্যারামেডিক্যাল স্টাফের জন্য রয়েছে ৩০টি পদ।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ছত্তিসগঢ় সরকার বিলাসপুর এবং জগদলপুর সরকারি সুপার স্পেশালিটি হাসপাতাল

পদের নামঅধ্যাপক, ফিজিওথেরাপিস্ট এবং প্যারামেডিক্যাল স্টাফ ইত্যাদি
শূন্যপদের সংখ্যাকিছু জানানো হয়নি
কাজের স্থানছত্তিসগঢ়
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন প্রক্রিয়া শুরুকিছু জানানো হয়নি
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমকিছু জানানো হয়নি
আবেদন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদনের শেষ তারিখকিছু জানানো হয়নি

এই ২৭৭টি পদ ছাড়াও স্বাস্থ্য অধিদফতর খুব শীঘ্রই যশপুর ও জাঞ্জগীর ৩৭টি পদে নিয়োগ করতে চলেছে। সম্প্রতি, যশপুরের সান্না এবং জাঞ্জগীর-চম্পায় শিবরিনারায়ণে কমিউনিটি হেলথ সেন্টার স্থাপন করা হয়েছে। এখানেও চিকিৎসক ও প্রশাসনিক কর্মী নিয়োগ হবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর