Home /News /education-career /
Chennai Metro Recruitment 2022: মেট্রো রেল লিমিটেডের অধীনে বিভিন্ন শূন্যপদে নিয়োগ, আবেদনের শেষ দিন এই মাসেই

Chennai Metro Recruitment 2022: মেট্রো রেল লিমিটেডের অধীনে বিভিন্ন শূন্যপদে নিয়োগ, আবেদনের শেষ দিন এই মাসেই

প্রার্থীদের আগামী ১৪ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইন আবেদন করতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি চেন্নাই মেট্রো রেল লিমিটেডের (Chennai Metro Rail Limited) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে চুক্তি এবং ডেপুটেশনের ভিত্তিতে বিভিন্ন পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা চেন্নাই মেট্রো রেল লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Chennai Metro Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ১৪ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Chennai Metro Recruitment 2022: শূন্যপদের বিবরণ প্রতিষ্ঠানের তরফে মোট ১৪টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। জেনারেল ম্যানেজার (সিগন্যালিং ও টেলিকম)- ১টি পদ জেনারেল ম্যানেজার (অপারেশনস)- ১টি পদ জেনারেল ম্যানেজার (ইলেকট্রিক্যাল)- ১টি পদ জেনারেল ম্যানেজার (হিউম্যান রিসোর্স)- ১টি পদ জেনারেল ম্যানেজার (প্ল্যানিং অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট)- ১টি পদ অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (আন্ডারগ্রাউন্ড কনস্ট্রাকশন)- ২টি পদ অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (আইটি ও এএফসি)- ১টি পদ জয়েন্ট জেনারেল ম্যানেজার (আন্ডারগ্রাউন্ড কনস্ট্রাকশন)- ১টি পদ জয়েন্ট জেনারেল ম্যানেজার (আর্কিটেকচার)- ২টি পদ ডেপুটি জেনারেল ম্যানেজার (মার্কেটিং)- ১টি পদ ডেপুটি জেনারেল ম্যানেজার (ট্রান্সপোর্ট প্ল্যানিং)- ১টি পদ চিফ ভিজিল্যান্স অফিসার- ১টি পদ

সম্পূর্ণ নোটিশ লিঙ্ক- https://chennaimetrorail.org/wp-content/uploads/2015/11/Employment-Notification-No.-CMRL-HR-CON-06-2022-Website-Final-1.pdf

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: চেন্নাই মেট্রো রেল লিমিটেড (Chennai Metro Rail Limited)

পদের নামজেনারেল ম্যানেজার, চিফ ভিজিল্যান্স অফিসার, ডেপুটি জেনারেল ম্যানেজার, অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার
শূন্যপদের সংখ্যা৯১৪
কাজের স্থানচেন্নাই
কাজের ধরনচুক্তি এবং ডেপুটেশন ভিত্তিক
নির্বাচন পদ্ধতিকিছু জানানো হয়নি
আবেদন শুরুর তারিখচলছে
শিক্ষাগত যোগ্যতাকিছু জানানো হয়নি
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅফলাইন
আবেদনের শেষ তারিখ১৪.০৫.২০২২

Chennai Metro Recruitment 2022: আবেদন পদ্ধতি

প্রার্থীদের প্রেস্কাইব ফরম্যাটে হার্ড কপিতে আবেদনপত্র জমা দিতে হবে। সে ক্ষেত্রে আবেদনপত্র, বায়োডেটা (বয়সের প্রমাণপত্র, শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র ইত্যাদি), আবেদন ফি সহ আবেদনপত্রটি জমা করতে হবে। আবেদনপত্র পাঠাতে হবে এই ঠিকানায়, ‘Chennai Metro Rail Limited, CMRL Depot, Admin Building, Poonamallee High Road, Koyambedu, Chennai – 600107’।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর