Home /News /education-career /
CCRH Recruitment 2022: জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করবে এই কেন্দ্রীয় সংস্থা

CCRH Recruitment 2022: জুনিয়র রিসার্চ ফেলো পদে নিয়োগ করবে এই কেন্দ্রীয় সংস্থা

প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

  • Share this:

    #নয়াদিল্লি: সম্প্রতি সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন হোমিওপ্যাথির (Central Council for Research in Homeopathy) অধীনে ক্লিনিক্যাল রিসার্চ ইউনিটের তরফে এক বিজ্ঞপ্তি জারি করে বিভিন্ন প্রজেক্টে কর্মী নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা সম্প্রতি সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন হোমিওপ্যাথির ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

    CCRH Recruitment 2022: আবেদনের তারিখ

    প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। সে ক্ষেত্রে সমস্ত ডকুমেন্ট সহ আগামী ২৪ মে, ২০২২ তারিখে প্রতিষ্ঠানের নির্দিষ্ট ঠিকানায় ইন্টারভিউতে অংশ নিতে হবে। ইন্টারভিউয়ের স্থান, “Clinical Research Unit for Homeopathy, 3rd Floor, AYUSH OPD Building, Civil Hospital, Dawrpui, Aizwal (Mizoram)-796001”। ইন্টারভিউয়ের দিন রিপোর্টিংয়ের সময় সকাল ৯টা ৩ থেকে সকাল ১০টা।

    CCRH Recruitment 2022: শূন্যপদের বিবরণ

    প্রতিষ্ঠানের তরফে মোট ১টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের মূলত জুনিয়র রিসার্চ ফেলো (হোমিও) পদে নিয়োগ করা হবে।

    এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

    সংস্থা: সেন্ট্রাল কাউন্সিল ফর রিসার্চ ইন হোমিওপ্যাথির অধীনস্থ ক্লিনিক্যাল রিসার্চ ইউনিট (Central Council for Research in Homeopathy)

    পদের নামজুনিয়র রিসার্চ ফেলো
    শূন্যপদের সংখ্যা
    কাজের স্থানমিজোরাম
    কাজের ধরনগবেষণা সংক্রান্ত
    নির্বাচন পদ্ধতিইন্টারভিউ
    আবেদন শুরুবিশদ দেখুন
    শিক্ষাগত যোগ্যতাস্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে হোমিওপ্যাথিতে ডিগ্রি, এছাড়াও স্টেট বোর্ড অফ হোমিওপ্যাথির সেন্ট্রাল রেজিস্টারে নাম তালিকাভুক্ত থাকতে হবে
    বেতনক্রমমাসিক ৩১,০০০ টাকা
    আবেদন পদ্ধতিকিছু জানানো হয়নি
    ইন্টারভিউয়ের তারিখ২৪.০৫.২০২২

    CCRH Recruitment 2022: আবেদনের যোগ্যতা

    প্রার্থীদের যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা ইনস্টিটিউট থেকে হোমিওপ্যাথিতে ডিগ্রি থাকতে হবে। এছাড়াও স্টেট বোর্ড অফ হোমিওপ্যাথির সেন্ট্রাল রেজিস্টারে নাম তালিকাভুক্ত থাকতে হবে।

    CCRH Recruitment 2022: বেতন

    মাসিক ৩১,০০০ টাকা প্রার্থীদের বেতন হিসেবে দেওয়া হবে।

    CCRH Recruitment 2022: বয়সসীমা

    ইন্টারভিউয়ের তারিখ অনুযায়ী বয়স ৩৫ বছরের মধ্যে হতে হবে।

    CCRH Recruitment 2022: আবেদন পদ্ধতি

    প্রার্থীদের সেলফ অ্যাটেস্টেড করা সমস্ত ডকুমেন্ট ও সার্টিফিকেটের একটি করে কপি এবং আসল ডকুমেন্ট ও সার্টিফিকেট (যোগ্যতার সার্টিফিকেট, অভিজ্ঞতার সার্টিফিকেট, মার্কশিট, বার্থ সার্টিফিকেট) সহ উপস্থিত হতে হবে। এছাড়া বর্তমান পাসপোর্ট সাইজের ছবি সঙ্গে নিতে হবে।

    First published:

    Tags: Job News 2022

    পরবর্তী খবর