Home /News /education-career /
BNPL Recruitment 2022: ভারতীয় পশুপালন নিগম লিমিটেডে চাকরির সুযোগ, ৭৮৭৫ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

BNPL Recruitment 2022: ভারতীয় পশুপালন নিগম লিমিটেডে চাকরির সুযোগ, ৭৮৭৫ পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি

BNPL Recruitment 2022: প্রার্থীদের আগামী ৩ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারতীয় পশুপালন নিগম লিমিটেডের (BNPL), তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ট্রেনিং কন্ট্রোল ইনচার্জ সহ অন্যান্য পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

BNPL Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। ইচ্ছুক প্রার্থীদের আগামী ৩ ফেব্রুয়ারি, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। আবেদন করতে হবে অনলাইনে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন- রেলওয়ের গ্রুপ ডি পরীক্ষা নিয়ে বিতর্ক!দু’পক্ষের যুক্তি নিয়ে শুরু ধুন্ধুমার কাণ্ড

BNPL Recruitment 2022: শূন্যপদের সংখ্যা প্রতিষ্ঠানের তরফে এখনও পর্যন্ত মোট ৭৮৭৫টি শূন্যপদ রয়েছে বলে জানানো হয়েছে।

BNPL Recruitment 2022: শূন্যপদের বিস্তারিত বিবরণ ট্রেনিং কন্ট্রোল অফিসার- ৭৫টি পদ ট্রেনিং ইনচার্জ- ৬০০টি পদ ট্রেনিং কোর্ডিনেটর- ১২০০টি পদ ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট- ৬০০০টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: ভারতীয় পশুপালন নিগম লিমিটেড (BNPL) পদের নাম: ট্রেনিং কন্ট্রোল ইনচার্জ সহ অন্যান্য শূন্যপদের সংখ্যা: ৭৮৭৫ কাজের স্থান: কিছু জানানো হয়নি কাজের ধরন: কিছু জানানো হয়নি নির্বাচন পদ্ধতি: কিছু জানানো হয়নি আবেদন প্রক্রিয়া শুরু: বর্তমানে চলছে শিক্ষাগত যোগ্যতা: বিশদে দেখুন বেতনক্রম: কিছু জানানো হয়নি আবেদন পদ্ধতি: অনলাইন আবেদনের শেষ দিন: ০৩.০২.২০২২

BNPL Recruitment 2022: বয়সসীমা ভারতের পশুপালন নিগম লিমিটেড দ্বারা জারি করা নিয়োগের বিজ্ঞাপন অনুসারে, ২১ থেকে ৪৫ বছর বয়সী প্রার্থীরা এই নিয়োগের জন্য আবেদন করতে পারেন।

যে প্রার্থীরা পদগুলির জন্য আবেদন করতে চান তাঁরা শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম ও অন্যান্য বিষয় এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির মাধ্যমে https://pay.bharatiyapashupalan.com/Images/Terms&Conditon17Jan.pdf জানতে পারেন।

আরও পড়ুন- কীভাবে চলবে পাড়ায় শিক্ষালয়? নির্দেশ দিয়ে জানিয়ে দিল শিক্ষা দফতর

BNPL Recruitment 2022: বেতনক্রম ট্রেনিং কন্ট্রোল অফিসার- মাসিক ২১৭০০ টাকা ট্রেনিং ইনচার্জ- মাসিক ১৮৫০০ টাকা ট্রেনিং কোর্ডিনেটর- ১৫৬০০ টাকা ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট- ১২৮০০ টাকা

BNPL Recruitment 2022: আবেদনের যোগ্যতা ট্রেনিং কন্ট্রোল অফিসার- যে কোনও বিষয়ে পিজি। পশুপালন কৃষি সেক্টর যেমন ডেইরি ফার্ম, গোট ফার্ম, কড়ককনাথ পোল্ট্রি ফার্ম/মুরগির খামার প্রশিক্ষণের কাজের অভিজ্ঞতা আছে তাদের অগ্রাধিকার দেওয়া হবে। ট্রেনিং ইনচার্জ- যে কোনও বিষয়ে স্নাতক। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

ট্রেনিং কোঅর্ডিনেট- যে কোনও স্বীকৃত বোর্ড থেকে দ্বাদশ শ্রেণি পাস। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

ট্রেনিং অ্যাসিস্ট্যান্ট– দশম শ্রেণি পাস। অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

Published by:Suman Majumder
First published:

Tags: Government Jobs, Job, Recruitment 2022

পরবর্তী খবর