Home /News /education-career /
BEL Recruitment 2022: ভারত ইলেকট্রনিক্স লিমিটেড-এ বিভিন্ন পদে নিয়োগ, আবেদনের শেষ দিন ১ জুন

BEL Recruitment 2022: ভারত ইলেকট্রনিক্স লিমিটেড-এ বিভিন্ন পদে নিয়োগ, আবেদনের শেষ দিন ১ জুন

প্রার্থীদের ১ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের (Punjab Subordinate Service Selection Board) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে প্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং ট্রেনি ইঞ্জিনিয়ার পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা ভারত ইলেকট্রনিক্স লিমিটেডের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

BEL Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, বর্তমানে আবেদন প্রক্রিয়া চলছে। প্রার্থীদের ১ জুন, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। অনলাইনে আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

BEL Recruitment 2022: শূন্যপদের বিবরণ

প্রতিষ্ঠানের তরফে মোট ৫৫টি পদ রয়েছে বলে জানানো হয়েছে। প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হবে। ট্রেনি ইঞ্জিনিয়ার- ১টি পদ ইলেকট্রনিক্স- ২১টি পদ মেকানিক্যাল- ১৭টি পদ প্রজেক্ট ইঞ্জিনিয়ার/অফিসার- ১টি পদ ইলেকট্রনিক্স- ১৫টি পদ এইচআর- ১টি পদ সিভিল- ১টি পদ

BEL Recruitment 2022: আবেদন ফি প্রজেক্ট ইঞ্জিনিয়ার ৪৭২ টাকা ট্রেনি ইঞ্জিনিয়ার ১৭৭ টাকা PwBD, SC এবং ST প্রার্থীদের কোনও প্রকারের আবেদন ফি দিতে হবে না। প্রার্থীরা আবেদনের যোগ্যতা, বয়সসীমা, বেতনক্রম, সম্পূর্ণ আবেদন পদ্ধতি সংক্রান্ত বিষয়ে আরও অধিক জানতে এখানে উপলব্ধ বিজ্ঞপ্তির লিঙ্কে ক্লিক https://www.bel-india.in/Documentviews.aspx?fileName=Advertisement%20for%20Website-16-05-22.pdf করে দেখতে পারেন।

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: ভারত ইলেকট্রনিক্স লিমিটেড (Punjab Subordinate Service Selection Board)

পদের নামপ্রজেক্ট ইঞ্জিনিয়ার এবং ট্রেনি ইঞ্জিনিয়ার
শূন্যপদের সংখ্যা৫৫
কাজের স্থানপঞ্জাব
কাজের ধরনঅস্থায়ী ভিত্তিতে
নির্বাচন পদ্ধতিলিখিত পরীক্ষা ও ইন্টারভিউ
আবেদন শুরুচলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ০১.০৬.২০২২

BEL Recruitment 2022: বয়সসীমা

ট্রেনি ইঞ্জিনিয়ার I- ২৮ বছর প্রজেক্ট ইঞ্জিনিয়ার/ অফিসার I- ৩২ বছর SC/ST প্রার্থীদের বয়সের উর্ধ্বসীমায় ৫ বছরের এবং OBC প্রার্থীদের জন্য বয়সের উর্ধ্বসীমায় ৩ বছরের ছাড় দেওয়া হয়েছে।

BEL Recruitment 2022: নির্বাচন প্রক্রিয়া

প্রার্থীদের প্রথমে লিখিত পরীক্ষা দিতে হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিয়ে একটি শর্টলিস্ট করা হবে। এরপর শর্টলিস্টের ভিত্তিতে প্রার্থীদের ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে।

First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর