Home /News /education-career /
Amul Recruitment 2022: বিশ্বের বৃহত্তম মিল্ক ফ্যাক্টরিতে কাজের সুযোগ, বেতন শুরু ৪ লাখ থেকে

Amul Recruitment 2022: বিশ্বের বৃহত্তম মিল্ক ফ্যাক্টরিতে কাজের সুযোগ, বেতন শুরু ৪ লাখ থেকে

বিভিন্ন পদের জন্য বেতনক্রম আলাদা আলাদা নির্ধারণ করা হয়েছে। তবে প্রার্থীদের মোটামুটি ৪,০০,০০০ থেকে ৫,৫০,০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি আমুলের (Amul) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে একজিকিউটিভ এবং নন-একজিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট (অ্যাকাউন্টস), টেরিটরি সেলস ইনচার্জ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সেলস ম্যানেজার, আমুল ক্যাটল ফিড ডিস্ট্রিবিউটর পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে আমুলের ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Amul Recruitment 2022: শিক্ষাগত যোগ্যতা

প্রার্থীদের স্বীকৃত বোর্ড/বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে উপরোক্ত পদগুলির জন্য আবেদনের যোগ্য হতে নিম্নলিখিত ডিগ্রিগুলির মধ্যে একটি থাকতে হবে। বি.টেক বি.ই বিসিএ বি.এসসি এম.এসসি এমই এম.টেক প্রার্থীর ফাইন্যান্সিয়াল অ্যাকাউন্টিং, কমার্সিয়াল নর্ম এবং ট্যাক্সেশন এবং কম্পিউটার সম্পর্কে ভাল জ্ঞান থাকতে হবে।

বিশদ নোটিশ লিঙ্ক- http://careers.amul.com/jobs/

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: আমুল (Amul)

পদের নামকজিকিউটিভ এবং নন-একজিকিউটিভ অ্যাসিস্ট্যান্ট (অ্যাকাউন্টস), টেরিটরি সেলস ইনচার্জ, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার, সেলস ম্যানেজার, আমুল ক্যাটল ফিড ডিস্ট্রিবিউটর
শূন্যপদের সংখ্যাকিছু জানানো হয়নি
কাজের স্থানকিছু জানানো হয়নি
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিইন্টারভিউ
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রম৪,০০,০০০ থেকে ৫,৫০,০০০ টাকা
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ দিনকিছু জানানো হয়নি

Amul Recruitment 2022: বয়সসীমা

প্রার্থীদের বয়স ১৮ বছরের বেশি হতে হবে। সংস্থার দ্বারা কোনও উচ্চ বয়সসীমা নির্ধারণ করা হয়নি।

Amul Recruitment 2022: বেতন স্কেল

বিভিন্ন পদের জন্য বেতনক্রম আলাদা আলাদা নির্ধারণ করা হয়েছে। তবে প্রার্থীদের মোটামুটি ৪,০০,০০০ থেকে ৫,৫০,০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

Amul Recruitment 2022: কীভাবে আবেদন করতে হবে

প্রার্থীরা AMUL-এর অফিসিয়াল ওয়েবসাইটে লগ ইন করতে হবে। তারপর কেরিয়ার ট্যাবে নেভিগেট করতে হবে। পরবর্তী কারেন্ট ওপেনিংস সেকশনে ক্লিক করতে হবে। এখন প্রার্থীরা যে পদের জন্য আবেদন করতে চান তা বেছে নিতে হবে। আবেদনের বিজ্ঞানপনটি বিস্তারিত ভাবে পড়তে হবে। তারপর অনলাইন বাটনে ক্লিক করতে হবে। একবার সফলভাবে আবেদন করা হলে, প্রার্থী মারফত করা আবেদনটি কোম্পানি বিচার বিবেচনা করবে, যদি কোম্পানি প্রার্থীকে যোগ্য বলে মনে করে তবে প্রার্থীকে একটি ইন্টারভিউয সেশনের জন্য ডাকা হবে। চূড়ান্ত নির্বাচন প্রার্থীদের ইন্টারভিউয়ের উপর ভিত্তি করে করা হবে। ইন্টারভিউতে কোম্পানির সিদ্ধান্তই চূড়ান্ত বলে বিবেচিত হবে।

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর