Home /News /education-career /
Recruitment 2022: এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ, মাসিক বেতন ১০০০০০ টাকা!

Recruitment 2022: এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ, মাসিক বেতন ১০০০০০ টাকা!

Recruitment 2022

Recruitment 2022

প্রার্থীদের আগামী ২৫ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। (Recruitment 2022)

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার (Airports Authority of India ) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে কনসালটেন্ট পদে নিয়োগের জন্য আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে বলে জানানো হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে প্রার্থীরা এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়ার ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

Airports Authority of India Recruitment 2022: আবেদনের তারিখ প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ২৫ জুলাই, ২০২২ তারিখের মধ্যে আবেদন করতে হবে। অফলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

Airports Authority of India Recruitment 2022: আবেদন পদ্ধতি প্রার্থীদের নির্ধারিত ফরম্যাটে আবেদনপত্র পূরণ করে এই মেইল আইডিতে chqrectt@aai.aero পাঠাতে হবে।

সম্পূর্ণ নোটিশ লিঙ্ক-

আরও পড়ুন: নতুন স্কুল, কেটেছে প্রাণের আতঙ্কও, তবু পড়ুয়াদের মন পড়ে সেই পুরনো স্কুলবাড়িতেই!

আরও পড়ুন: 'একটু জল পাই কোথায় বলতে পারেন...' গোটা গ্রামের সবেধন নীলমণি একটি পাম্প!

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা:এয়ারপোর্টস অথরিটি অফ ইন্ডিয়া (Airports Authority of India)
পদের নাম:কনসালটেন্ট
শূন্যপদের সংখ্যা:বিশদ দেখুন
কাজের স্থান:ভারত
কাজের ধরন:চুক্তি ভিত্তিক
নির্বাচন পদ্ধতি:বিশদ দেখুন
আবেদন শুরু তারিখ:বর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতা:বিশদ দেখুন
বেতনক্রম:বিশদ দেখুন
আবেদন পদ্ধতি:অফলাইন

আবেদনের শেষ তারিখ: ২৫.০৭.২০২২

Airports Authority of India Recruitment 2022: বয়সসীমা ২৫ জুলাই, ২০২২ তারিখ অনুযায়ী সর্বোচ্চ বয়সসীমা ৬৫ বছর।

Airports Authority of India Recruitment 2022: আবেদনের যোগ্যতা ১. মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া বা স্টেট মেডিকেল কাউন্সিল থেকে রেজিস্টার্ড এমবিবিএস ডিগ্রি। ২. এভিয়েশন মেডিসিনে স্নাতকোত্তর ডিগ্রি। অভিজ্ঞতা: ডিজিসিএ মেডিকেল অ্যাসেসারে এক বছরের কাজের অভিজ্ঞতা বা IAM/AFCME/MEC(E) বা DGCA অনুমোদিত ক্লাস I মেডিকেল পরীক্ষা কেন্দ্রে এক বছরের অভিজ্ঞতা বা DGCA তালিকাভুক্ত ক্লাস II বা ক্লাস III মেডিকেল একজামিনার হিসেবে ৩ বছরের কাজের অভিজ্ঞতা বা সিভিল এভিয়েশনের রুলস ও রেগুলেশন, পলিসি, সার্টিফিকেশন সম্পর্কিত নানান বিষয়ে জ্ঞান থাকতে হবে। - অবসরপ্রাপ্ত PSU কর্মচারী এবং কেন্দ্রীয় সরকার থেকে সমতুল্য পদের কর্মীরা আবেদনের যোগ্য। তাঁদের নির্দিষ্ট কর্মক্ষেত্রে ন্যূনতম ২০ বছর, ১৫ বছর এবং ১০ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। - প্রার্থীদের অবসর গ্রহণের সময় ভিজিলেন্স বা ডিসিপ্লিনারি দৃষ্টিভঙ্গী থেকে যথাযোগ্য হতে হবে। - প্রার্থীর বিরুদ্ধে কোনও রকম ফৌজদারি মামলা মুলতুবি থাকলে তিনি আবেদন করতে পারবেন না।

Airports Authority of India Recruitment 2022: বেতন ন্যূনতম ২০ বছর, ১৫ বছর এবং ১০ বছরের অভিজ্ঞতার জন্য যথাক্রমে ১০০০০০ টাকা, ৮৫০০০ টাকা এবং ৭৫০০০ টাকা বেতন দেওয়া হবে।

Published by:Raima Chakraborty
First published:

Tags: Government Job, Job News

পরবর্তী খবর