Home /News /education-career /
AIIMS Delhi Recruitment 2022: এইমস দিল্লিতে বিপুল শূন্য পদে নিয়োগ, জেনে নিন শর্তাবলী

AIIMS Delhi Recruitment 2022: এইমস দিল্লিতে বিপুল শূন্য পদে নিয়োগ, জেনে নিন শর্তাবলী

এই পদগুলির জন্য আবেদন প্রক্রিয়া চলছে এবং ১৬.০৫.২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

  • Share this:

#নয়াদিল্লি: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস, দিল্লি (AIIMS Delhi) সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করে জানিয়েছে সংস্থার একাধিক বিভাগে মোট ৪১০টি পদে নিয়োগ করা হবে। যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা সংস্থার ওয়েবসাইটে গিয়ে আবেদন করতে পারবেন। এই পদগুলির জন্য শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, নির্বাচনের মানদণ্ড এবং অন্যান্য বিবরণ নিচে বিস্তারিত আলোচনা করা হল।

AIIMS Delhi Recruitment 2022: আবেদনের তারিখ

নিয়োগের বিজ্ঞপ্তিতে দেওয়া তথ্য অনুযায়ী, এই পদগুলির জন্য আবেদন প্রক্রিয়া চলছে এবং ১৬.০৫.২০২২ তারিখ পর্যন্ত আবেদন করা যাবে। প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইট গিয়ে আবেদন করতে পারবেন।

AIIMS Delhi Recruitment 2022: শূন্য পদের বিবরণ

সংস্থার তরফে জানানো হয়েছে বিভিন্ন বিভাগে মোট ৪১০টি শূন্যপদ রয়েছে। অ্যানেস্থেসিওলজি পেইন মেডিসিন ও ক্রিটিক্যাল কেয়ার: ৫০ অনকো-অ্যানেস্থেসিওলজি: ২২ প্যালিয়েটিভ মেডিসিন: ০৯ কার্ডিয়াক-অ্যানেস্থেসিওলজি: ০৭ নিউরো-অ্যানেস্থেসিওলজি: ১৪ রেডিও-ডায়াগনোসিস এবং ইন্টারভেনশনাল রেডিওলজি: ১৪ কার্ডিওভাসকুলার রেডিওলজি অ্যান্ড অ্যান্ডোভাসকুলার ইন্টারভেনশন: ০৭ নিউরোইমেজিং এবং ইন্টারভেনশনাল নিউরো- রেডিওলজি: ০৮ অর্থোপেডিকস: ০৯ ফার্মাকোলজি: ০২ প্রস্টোডন্টিক্স (CDER): ০১ কনজারভেটিভ অ্যান্ড এন্ডোডোনটিক্স (CDER): ০১ অর্থোডন্টিক্স (CDER): ০১ কমিউনিটি ডেন্টিস্ট্রি (CDER): ০১ ওরাল অ্যান্ড ম্যাক্স সার্জারি (CDER): ০১ ক্রিটিক্যাল এবং ইনটেনসিভ কেয়ার: ০৬ মেডিকেল অনকোলজি: ০৯ রেডিয়েশন অনকোলজি: ০৩ মেডিসিন: ০৭ এমার্জেন্সি মেডিসিন: ১৫ মেডিসিন ট্রমা: ১৪ রিউমাটোলজি: ০২ জেরিয়াট্রিক মেডিসিন: ০২ নিউরো সার্জারি: ২৪ পেডিয়াট্রিক্স: ১৭ পেডিয়াট্রিক্স সার্জারি: ০৪ ডার্মাটোলজি ও ভেনারোলজি: ০৩ ফরেনসিক মেডিসিন: ০২ ল্যাব-অনকোলজি: ০৫ মেডিকেল ফিজিক্স: ০২ প্যাথলজি: ০৫ পালমোনারি ক্রিটিক্যাল কেয়ার অ্যান্ড স্লিপ মেডিসিন: ০৩ ল্যাব মেডিসিন: ০৭ মাইক্রোবায়োলজি: ০৫ ইউরোলজি: ০৪ অবস্টেট্রিক্স অ্যান্ড গাইনোকোলজি: ১৩ অপথালমোলজি: ০৬ কার্ডিওলজি: ০৬ কার্ডিয়াক থোরাসিক ও ভাসকুলার সার্জারি (CTVS): ০৫ সার্জারি: ০৫ সার্জারি ট্রমা (JPNATC): ১৮ প্লাস্টিক সার্জারি এবং রিকন্সট্রাকটিভ সার্জারি: ১৩ অ্যানাটমি: ০৪ বায়োফিজিক্স: ০৪ কমিউনিটি মেডিসিন: ০২ ইএনটি (ENT): ০২ হাসপাতাল প্রশাসন: ২১ সার্জিক্যাল অনকোলজি: ০৫ ট্রান্সফিউশন মেডিসিন: ০১ সাইকিয়াট্রি: ০৭ ফিজিওলজি: ০৩ বায়োকেমিস্ট্রি: ০৩ ক্লিনিক্যাল হেমাটোলজি: ০১ ফিজিক্যাল মেডিসিন অ্যান্ড রিহ্যাবিলিটেশন (PMR): ০৪ বায়োটেকনোলজি: ০১

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য: সংস্থা: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস,দিল্লি (AIIMS Delhi)

কাজের স্থাননয়াদিল্লি
কাজের ধরনসরকারি
আবেদন পদ্ধতিঅনলাইন
আবেদনের শেষ তারিখ১৬.০৫.২০২২

AIIMS Delhi Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

এই পদগুলির জন্য প্রথমে প্রার্থীদের একটি পরীক্ষা পাস করতে হবে। ভারতের মোট ৪টি মেট্রো শহরে - দিল্লি/এনসিআর, মুম্বই, কলকাতা এবং চেন্নাই - অনলাইন মোডে পরীক্ষা নেওয়া হবে। এর পর দ্বিতীয় পর্যায়ে যোগ্য প্রার্থীদের ইন্টারভিউ নেওয়া হবে। পরীক্ষা এবং ইন্টারভিউয়ের ভিত্তিতে মেধা তালিকা তৈরি করে নির্বাচন করা হবে।

AIIMS Delhi Recruitment 2022: আবেদন ফি

General/OBC প্রার্থী - ১৫০০ টাকা SC/ST/EWS - ১২০০ টাকা প্রতিবন্ধী (PWBD) - প্রযোজ্য নয়

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর