Home /News /education-career /
AIIMS Bhubaneswar Recruitment 2022: AIIMS–এর অধীনে বিভিন্ন পদে নিয়োগ, আবেদনের শেষ দিন ৩ মে!

AIIMS Bhubaneswar Recruitment 2022: AIIMS–এর অধীনে বিভিন্ন পদে নিয়োগ, আবেদনের শেষ দিন ৩ মে!

প্রার্থীদের আগামী ৩ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে।

  • Share this:

#নয়াদিল্লি: সম্প্রতি ভুবনেশ্বরের অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের (All India Institute of Medical Science) তরফে এক বিজ্ঞপ্তি জারি করে ‘রিজিওনাল ইনস্টিটিউট ফর এইচআইভি সার্ভেল্যান্স অ্যান্ড এপিডেমিওলজি'র প্রজেক্টে গবেষণার জন্য বিভিন্ন পদে নিয়োগের আবেদনপত্র গ্রহণের কাজ শুরু হয়েছে। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা শীঘ্রই আবেদন করতে পারেন। এই বিষয়ে আরও বিশদে জানতে অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে খোঁজ নিতে পারেন।

AIIMS Bhubaneswar Recruitment 2022: আবেদনের তারিখ

প্রকাশিত বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী, আবেদন প্রক্রিয়া শুরু হয়েছে। প্রার্থীদের আগামী ৩ মে, ২০২২ তারিখের মধ্যে আবেদনপত্র জমা দিতে হবে। প্রার্থীদের অনলাইন আবেদন করতে হবে। সে ক্ষেত্রে প্রার্থীরা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইটেই আবেদনপত্র পেয়ে যাবেন। এই সংক্রান্ত সময়সীমায় কোনও বদল আনা হলে তা নোটিশের মাধ্যমে প্রার্থীদের জানিয়ে দেওয়া হবে।

AIIMS Bhubaneswar Recruitment 2022: শূন্যপদের সংখ্যা

প্রতিষ্ঠানের তরফে মোট ৯টি শূন্যপদে নিয়োগ করা হবে বলে জানানো হয়েছে। জুনিয়র কনসালটেন্ট (এপিডেমিওলজি): ১টি পদ রিসার্চ অফিসার: ৩টি পদ ডেটা ম্যানেজার/প্রোগ্রামার: ১টি পদ প্রজেক্ট সাপোর্ট স্টাফ/অফিস অ্যাসিস্ট্যান্ট/অ্যাকাউন্টেন্ট/প্রজেক্ট অফিসার/পার্সোনাল অ্যাসিস্ট্যান্ট: ১টি পদ ডেটা এন্ট্রি অপারেটর: ২টি পদ অ্যাটেনডেন্ট / মাল্টিটাস্কিং স্টাফ: ১টি পদ

এক নজরে নিয়োগ সংক্রান্ত সম্পূর্ণ তথ্য:

সংস্থা: অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স (All India Institute of Medical Science)

পদের নামওসি- ডেটা ম্যানেজার/প্রোগ্রামার সহ অন্যান্য
শূন্যপদের সংখ্যা ৯
কাজের স্থান ভুবনেশ্বর
কাজের ধরনকিছু জানানো হয়নি
নির্বাচন পদ্ধতিইন্টারভিউ
আবেদন প্রক্রিয়া শুরুবর্তমানে চলছে
শিক্ষাগত যোগ্যতাবিশদ দেখুন
বেতনক্রমবিশদ দেখুন
আবেদন পদ্ধতি অনলাইন
আবেদনের শেষ তারিখ০৩.০৫.২০২২

AIIMS Bhubaneswar Recruitment 2022: নির্বাচন পদ্ধতি

প্রার্থীদের আবেদনপত্রের ওপর ভিত্তি করে প্রথমে শর্টলিস্ট করা হবে। তারপর বাছাই করা প্রার্থীদের ১১ এবং ১২ মে, ২০২২ তারিখে ইন্টারভিউয়ের জন্য ডাকা হবে। নির্বাচন প্রক্রিয়া শেষ হলে প্রার্থীদের তা প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট aiimsbhubaneswar.nic.in মারফত জানিয়ে দেওয়া হবে।

AIIMS Bhubaneswar Recruitment 2022: আবেদন পদ্ধতি

প্রার্থীরা ওয়েবসাইট মারফত আবেদনপত্র পেয়ে যাবেন। ওই আবেদনপত্র পূরণ করে বয়স, যোগ্যতা, অভিজ্ঞতা ইত্যাদির প্রমাণপত্র ও সার্টিফিকেট সহ আবেদনপত্রটি এই মেইল আইডিতে ri.hse.aiimsbbsr2022@gmail.com পাঠাতে হবে। আবেদনপত্র পাঠানোর শেষ দিন ৩ মে, ২০২২ তারিখ।

First published:

Tags: Job News 2022

পরবর্তী খবর