গোপনাঙ্গে কোকেন ছিটিয়ে যৌনতায় মাতলেন চিকিৎসক ! তারপর যা হল...

গোপনাঙ্গে কোকেন ছিটিয়ে যৌনতায় মাতলেন চিকিৎসক ! তারপর যা হল...
representative image
  • Share this:

#জার্মানি: সেক্স-এ বৈচিত্র আনতে অনেকেই অনেক কিছু করে থাকেন! কখনও পোজিশন নিয়ে পরীক্ষা চলে তো কখনও স্টাইল নিয়ে! অন্যরকম সেক্স... এই ভাবনা মাথায় নিয়েই ভয়ঙ্কর খেলায় মাতলেন এক ব্যক্তি! পেশায় তিনি আবার চিকিৎসক!

জানা গিয়েছে, জার্মানির বাসিন্দা অ্যানড্রিয়াস ডেভিড নিডেরবিখল নামে ওই চিকিৎসক সেক্স-এর সময় গোপনাঙ্গের উপরে ছিটিয়ে দিয়েছিলেন কোকেন । এরপর প্রেমিকার সঙ্গে সম্পর্ক হতেই ঘটল মর্মান্তিক কাণ্ড। কোকেনের ওভারডোজ সহ্য করতে না পেরে মৃত্যুর কোলে ঢলে পড়ে মহিলা। প্রেমিকাকে হত্যার দায়ে চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ। ৯ বছরের কারাবাসের সাজা শুনিয়েছে আদালত!

পুলিশের তরফে জানানো হয়েছে, কয়েক দিন আগে নিজের বান্ধবীর সঙ্গে যৌনসম্পর্কে লিপ্ত হন অ্যানড্রিয়াস। অভিযোগ, ওরাল সেক্সের সময়ে নিজের যৌনাঙ্গের উপরে ছিটিয়ে দেন কোকেন। সেক্স-এর পরই অসুস্থ হয়ে পড়েন তাঁর বান্ধবী। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শুরু হয় পুলিশি তদন্ত! মৃতার শরীরে মাদকের অস্তিত্ব পায় তদন্তকারী দল। এরপর অ্যানড্রিয়াসকে জেরা করার পর আসল ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশি জেরায় অ্যানড্রিয়াস স্বীকার করেছেন, এর আগে তাঁর তিন বান্ধবীর সঙ্গেও তিনি এমন ঘটনা ঘটিয়েছিলেন। এক্ষেত্রে তাঁর বান্ধবী কোকেনের ওভারডোজ সহ্য করতে পারে না, মৃত্যু হয় তাঁর!

আরও পড়ুন-শিশুর চিকিৎসায় গাঁজার বিস্কুট ! জনতার বিক্ষোভ তুঙ্গে, বিপাকে চিকিৎসক

First published: January 31, 2019, 8:14 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर