মোবাইলে অশ্লীল ছবি দেখিয়ে ছাত্রীদের গায়ে হাত ! অভিযুক্ত স্কুল শিক্ষক

Akash Misra | News18 Bangla
Updated:Dec 05, 2017 07:17 PM IST
মোবাইলে অশ্লীল ছবি দেখিয়ে ছাত্রীদের গায়ে হাত ! অভিযুক্ত স্কুল শিক্ষক
Akash Misra | News18 Bangla
Updated:Dec 05, 2017 07:17 PM IST

#দিনাজপুর: স্কুলের ছাত্রীদের মোবাইলে অশালীন ছবি দেখানো ও বিভিন্ন অজুহাতে তাদের শরীরে হাত দেওয়ার অভিযোগ উঠল এক শিক্ষকের বিরুদ্ধে। এই ঘটনার প্রতবাদে আজ স্কুলে এসে বিক্ষোভ দেখাল স্থানীয় বাদিন্দা থেকে ছাত্রীদের অভিভাবকেরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার কালিয়াগঞ্জ ব্লকের "ডালিমগাঁ নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ে। অভিযুক্ত শিক্ষকের চরম শাস্তির দাবি করেছেন অভিভাবকেরা। ঘটনার খবর পেয়ে বিদ্যালয়ে ছুটে আসেন অবর বিদ্যালয় পরিদর্শক। স্কুলের প্রধান শিক্ষিকা ও অন্যান্যদের কাছ থেকে অভিযোগ শুনে তিনি উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে রিপোর্ট পেশ করবেন বলে জানিয়েছেন। তিনিও অভিযুক্ত শিক্ষকের শাস্তির দাবি করেছেন। যদিও অভিযুক্ত শিক্ষক তার বিরুদ্ধে তোলা অভিযোগ অস্বীকার করেছেন।

বেশ কিছুদিন ধরেই স্কুলের ছাত্রীদের নিজের মোবাইল থেকে অশ্লীল ছবি দেখানো এবং ছাত্রীদের শরীরে বিভিন্ন জায়গায় হাত দিয়ে অভব্য ও অশালীন আচরনের অভিযোগ উঠছিল ডালিমগাঁ নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের শিক্ষক সুরজিৎ ঘোষের বিরুদ্ধে। ছাত্রীরা বাড়িতে গিয়ে তাদের মায়ের কাছে এই অভিযোগ জানানোর পরেই আজ এলাকার বাসিন্দারা ও স্কুলের ছাত্র- ছাত্রীদের অভিভাবকেরা ডালিমগাঁ নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ে বিক্ষোভ দেখান। স্কুলের এক ছাত্রীর অভিভাবিকা পিঙ্কি গোস্বামী বলেন, " আমরা এই ঘটনা আগেই শুনেছিলাম, কিন্তু আমার ননদের সাথেও এই ঘটনা হয়েছে। আমরা ওই শিক্ষকের চরম শাস্তি চাই।

বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শ্রীলেখা রায় বলেন, " আমি ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। উর্দ্ধতন কর্তৃপক্ষের কাছে রিপোর্ট করেছি। আজ বিদ্যালয় অবর পরিদর্শক প্রান্তিক চক্রবর্তী এসেছেন। এই ঘটনার তদন্তে এসে জেলার কালিয়াগঞ্জ পূর্ব সার্কেলের অবর বিদ্যালয় পরিদর্শক প্রান্তিক চক্রবর্তী বলেন, " ওই শিক্ষকের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। অন্য স্কুলে থাকাকালীনও তার বিরুদ্ধে এই ধরনের অভিযোগ উঠেছিল। আমি নিজেই অভিযুক্ত শিক্ষক সুরজিৎ ঘোষের শাস্তির সুপারিশ করব"। এদিকে অভিযুক্ত শিক্ষক সুরজিৎ ঘোষ বলেন, " ছাত্র-ছাত্রীদের সন্তান হিসাবে দেখি, তাদের শিক্ষাদান করি। ছোট ছোট ছাত্রীরা এই অভিযোগ করেছে এটাই ভাবনার বিষয় "। কালিয়াগঞ্জের ডালিমগাঁ নিম্ন বুনিয়াদি বিদ্যালয়ের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

First published: 07:17:17 PM Dec 05, 2017
পুরো খবর পড়ুন
अगली ख़बर