নিম্নচাপ সরল ঝাড়খণ্ডে, কিছুটা স্বস্তি কলকাতায়

নিম্নচাপ সরছে ঝাড়খণ্ডের দিকে। এখন বাঁকুড়ার কাছে অবস্থান করছে। তার জেরেই পশ্চিমের জেলাগুলি ও ঝাড়খণ্ডে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 10, 2017 11:29 AM IST
নিম্নচাপ সরল ঝাড়খণ্ডে, কিছুটা স্বস্তি কলকাতায়
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Oct 10, 2017 11:29 AM IST

#কলকাতা: নিম্নচাপ সরছে ঝাড়খণ্ডের দিকে। এখন বাঁকুড়ার কাছে অবস্থান করছে। তার জেরেই পশ্চিমের জেলাগুলি ও ঝাড়খণ্ডে ভারী বৃষ্টির পূর্বাভাস রয়েছে। সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া।

বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম, পশ্চিম বর্ধমান, মেদিনীপুর, ঝাড়গ্রামে মুষলধারে বৃষ্টি হচ্ছে। একই পরিস্থিতি থাকবে দক্ষিণ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরে। তাই মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করা হয়েছে।

নিম্নচাপ আগামী চব্বিশ ঘণ্টায় আরও পশ্চিমে গিয়ে শক্তি ক্ষয় করবে। আজ সকাল থেকেই কলকাতা-সহ দক্ষিণবঙ্গের বাকি জেলায় আবহাওয়ার উন্নতি হয়েছে। সারাদিনে দু-এক পষলা বৃষ্টি হতে পারে।

বাঁকুড়ার কাছে অতি গভীর নিম্নচাপের অবস্থান ৷ ২৪ ঘণ্টায় পশ্চিমে গিয়ে শক্তিক্ষয় করবে নিম্নচাপ ৷ বাঁকুড়া, পুরুলিয়া, বীরভূম, ঝাড়গ্রাম ঝাড়খণ্ডে ভারী বৃষ্টির পূর্বাভাস ৷ সঙ্গে ৪০-৬০ কিমি বেগে ঝোড়ো হাওয়া ৷ বৃষ্টি ও ঝোড়ো হাওয়ার সম্ভাবনা রয়েছে দঃ ২৪ পরগনা ও পূর্ব মেদিনীপুরেও ৷ মৎস্যজীবীদের সমুদ্রে যেতে নিষেধ করে দেওয়া হয়েছে ৷ কলকাতা সহ দক্ষিণ বঙ্গের আবহাওয়ার কিছুটা উন্নতি হয়েছে ৷ তবে আজও আকাশ মেঘলা ও বিক্ষিপ্ত বৃষ্টির পূর্বাভাস আলিপুর আবহাওয়া দফতরের ৷

First published: 11:29:32 AM Oct 10, 2017
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर