Football World Cup 2018

গ্রাহক সেজে রানিগঞ্জে ব্যাঙ্ক ডাকাতি, লুঠ প্রায় ২৫ লক্ষ টাকা

Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 26, 2018 03:46 PM IST
গ্রাহক সেজে রানিগঞ্জে ব্যাঙ্ক ডাকাতি, লুঠ প্রায় ২৫ লক্ষ টাকা
নিজস্ব চিত্র
Dolon Chattopadhyay | News18 Bangla
Updated:Feb 26, 2018 03:46 PM IST

#বর্ধমান: পশ্চিম বর্ধমানের রানিগঞ্জের জনবহুল এলাকায় দুঃসাহসিক ব্যাঙ্ক ডাকাতি। একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের ম্যানেজারকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে মারধর করে প্রায় পঁচিশ লক্ষ টাকা লুঠ। পালানোর আগে ব্যাঙ্কের সিসিটিভির হার্ড ডিস্কও নিয়ে পালায় দুষ্কৃতীরা। তদন্তে নেমে এখনও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

পশ্চিম বর্ধমানের রানিগঞ্জের এনএসবি রোড। শুক্রবার দুপুর একটা নাগাদ এখানকার একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কে হানা দেয় জনা ছয়েকের দুষ্কৃতী দল।

গ্রাহক সেজে দুষ্কৃতীরা ব্যাঙ্কে গিয়ে সটান ম্যানেজার সন্দীপ কুমারের ঘরে ঢুকে পড়ে। এরপর আগ্নেয়াস্ত্র দেখিয়ে তাঁকে মারধর করা হয়। অপর একটি দল ব্যাঙ্কের অন্যান্য কর্মী ও গ্রাহকদের অন্য একটি ঘরে ঢুকিয়ে আটকে দেয়। এরপর ম্যানেজারের কাছ থেকে ভল্টের চাবি নিয়ে, প্রায় বাইশ লক্ষ টাকা লুঠ করা হয়। কাউন্টার থেকেও প্রায় দু'লক্ষ টাকা হাতানো হয়। লুঠের পর প্রমাণ লোপাটে সিসিটিভির হার্ড ডিস্ক নিয়ে বাইকে চড়ে পালিয়ে যায় দুষ্কৃতীরা।

ডাকাতির ঘটনায় ব্যাঙ্কের নিরাপত্তার গাফিলতির বিষয়টিও সামনে এসেছে। বছর খানেক আগে ব্যাঙ্ক চালু হলেও, নেই কোনও নিরাপত্তারক্ষী।

ডাকাতির খবর পেয়ে ব্যাঙ্কে যায় রানিগঞ্জ থানার পুলিশ। যান আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেটের এডিসিপি সেন্ট্রাল সায়ক দাস। দুষ্কৃতীদের ধরতে চলছে নাকা েচকিং। গোয়েন্দা বিভাগের সাহায্যও নেওয়া হচ্ছে। পাশেই বাঁকুড়া জেলা হওয়ায়, সেখানকার পুলিশের সঙ্গেও যোগাযোগ করছে রানিগঞ্জ থানা। সূত্র পেতে, আশপাশের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখছে পুলিশ।

ভর দুপুরে ব্যাঙ্ক ডাকাতির ঘটনায় আতঙ্কে স্থানীয়রা। এদিকে পরপর কয়েকটি ডাকাতির ঘটনায় প্রশ্নের মুখে আসানসোল শিল্পাঞ্চলের নিরপত্তা ব্যবস্থা।

First published: 10:30:42 AM Feb 24, 2018
পুরো খবর পড়ুন
अगली ख़बर