ক্রাইম

?>
corona virus btn
corona virus btn
Loading

আমি তোমায় না পেলে, অন্য কারও হতে দেব না, এই বলেই প্রেমিকার গলায় ছুরির কোপ প্রেমিকের

আমি তোমায় না পেলে, অন্য কারও হতে দেব না, এই বলেই প্রেমিকার গলায় ছুরির কোপ প্রেমিকের

প্রেমিকাকে খুন করে আত্মঘাতীর চেষ্টা করে প্রেমিক

  • Share this:

#মহিষাদল: প্রেম ঘিরে জটিলতা, আর সেই জটিলতার পরিনতি যে এমন হতে পারে সেকথা মহিষাদল এলাকার কোনও মানুষই ভাবতে পারেনি। সাধারণ মানুষ যা ভাবতে পারেনা, তাইই ঘটল মহিষাদলের রাস্তায় প্রকাশ্য, ভর সন্ধ্যাতেই! বৃহস্পতিবার সন্ধ্যায় প্রেমিকাকে খুন করে আত্মঘাতীর চেষ্টা করে প্রেমিক। প্রেমে প্রত্যাখ্যান, প্রেমিকার গলা ও হাত কেটে নিজে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে প্রেমিক যুবক। পূর্ব মেদিনীপুরের মহিষাদল এলাকার ঘটনা। দুজনকেই আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করা হয়েছে হাসপাতালে।

প্রেমিক এর নাম অসীম ঝুলকি (২৫) বাড়ি পাহালান পুর। এবং প্রেমিকা সুচিত্রা বাড় (১৭)বাড়ি নাটশালে। জানা গেছে, সুচিত্রার স্পঙ্গে অসীম এর প্রেমের সম্পর্ক দীর্ঘদিনের। হটাৎ সেই সম্পর্কে ছেদ পড়ে। এসবের মধ্যেই এদিন ভর সন্ধ্যায় টিউশনি সেরে বাড়ি ফেরার সময় সুচিত্রাকে ঘিরে ধরে অসীম। তার মোবাইল ছিনিয়ে নেয় বলে অভিযোগ। এরপর সুচিত্রা বাড়ি এসে অসীমের মোবাইলে কল করে। অসীম দেখা করতে বললে মেয়েটি। সুচিত্রাও কথা মতো দেখা করতে যায়। মেয়ের মা ও দিদিও পেছন পেছন যায়। সেই সময়ই দুজনের মধ্যে বচসা হয়। ধারালো অস্ত্র দিয়ে অসীম প্রেমিকা সুচিত্রার গলা ও হাতে চালিয়ে খুন করার ও নিজের গলা কেটে আত্মহত্যার চেষ্টা করে বলে পুলিশকে জানায় স্থানীয়রা।

স্থানীয় মানুষজনই প্রথমে দেখতে পেয়ে দুজনকে প্রথমে মহিষাদলের বাসুলিয়া গ্রামীন হাসপাতালে নিয়ে যায় ও পরে সেখান থেকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। দুজনের অবস্থাই আশঙ্কাজনক। তার মধ্যে প্রেমিকার অবস্থা অতি আশঙ্কাজনক। SDPO তমলুক সহ পুলিশ হাসপাতালে পৌঁছয়।

Sujit Bhowmik

Published by: Ananya Chakraborty
First published: October 16, 2020, 9:42 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर