তরুণীদের ছবি বিকৃত করে সোশাল মিডিয়ায় পোস্ট, গ্রেফতার এক যুবক

Bangla Editor | News18 Bangla
Updated:Jul 07, 2019 04:36 PM IST
তরুণীদের ছবি বিকৃত করে সোশাল মিডিয়ায় পোস্ট, গ্রেফতার এক যুবক
Representative image
Bangla Editor | News18 Bangla
Updated:Jul 07, 2019 04:36 PM IST

#সিউড়ি: স্কুল ছাত্রীদের ছবি বিকৃত করে সোশাল মিডিয়ায় আপলোডের অভিযোগ। এক যুবককে গ্রেফতার করল সিউড়ি থানার পুলিশ। অভিযোগ, ফেসবুকে ফেক অ্যাকাউন্ট খুলে তরুণীদের সঙ্গে বন্ধুত্ব করত ওই যুবক। তারপর তাদের বিকৃতি ছবি আপলোড করত।

অভিযুক্ত যুবক হলেন কালীপ্রসন্ন মন্ডল, বাড়ি বীরভূমের ময়ূরেশ্বরের আখনা গ্রামে। পেশায় তিনি জলের পাইপ লাইনের ঠিকাদারের মিস্ত্রি। তার বিরুদ্ধে সিউড়ি সাইবার ক্রাইম থানায় তিনটি ছাত্রীর পরিবার অভিযোগ দায়ের করেছিল। তার ভিত্তিতে সিউড়ি থানার পুলিশ তাকে গ্রেপ্তার করে। তার কাছ থেকে বিভিন্ন ছাত্রী ও মহিলাদের নুড ছবি ভর্তি একটি মোবাইল এবং কিছু মাদক উদ্ধার করে।

ফেসবুকে ফেক প্রোফাইল বানিয়ে কালীপ্রসন্ন স্কুল কলেজের ছাত্রী ও বিভিন্ন সুন্দরী মহিলাদের সঙ্গে ফ্রেন্ডশিপ করত। তারপর সেই সমস্ত ছাত্রী ও মহিলাদের ছবি ফেসবুক থেকেই ডাউনলোড করে নুড ছবি বানাত তাদের। এরপর শুরু হতো ব্ল্যাকমেইল। ব্ল্যাকমেইল করে অভিযুক্ত ছাত্রী এবং মহিলাদের কাছ থেকে প্রকৃত নগ্ন ছবি চাইতো এবং অনেকে ভয় পেয়ে ছবি দিয়ে ফেলত।

সিউড়ি থানার আইসি দেবাশীষ পান্ডা বলেন, অভিযোগের ভিত্তিতে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তার কাছ থেকে বাজেয়াপ্ত হওয়া মোবাইল থেকে প্রচুর অশ্লীল ছবি পাওয়া গিয়েছে এবং সে অভিযোগ স্বীকারও করেছে। পাশাপাশি তার কাছ থেকে মাদক পাওয়া গিয়েছে।

এই ধরনের কাজকর্ম অভিযুক্ত যুবক বিগত এক বছর ধরে করে চলেছে। ধৃতকে রবিবার সিউড়ি আদালতে তোলা হবে।

Loading...

First published: 02:49:37 PM Jul 07, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर