পরকীয়ায় জড়িত সন্দেহে স্বামীর মুখে গরম তেল ঢাললেন স্ত্রী !

পরকীয়ায় জড়িত সন্দেহে স্বামীর মুখে গরম তেল ঢাললেন স্ত্রী !

কর্নাটকের যশবন্তপুরের ঘটনা।

  • Share this:

#যশবন্তপুর, কর্নাটক: স্বামীর অন্য কোনও নারীর সঙ্গে সম্পর্ক রয়েছে ৷ এই সন্দেহ অনেকদিন ধরেই ছিল স্ত্রী-র ৷ প্রায় প্রতিদিনই ঘরে এই নিয়ে অশান্তি লেগেই থাকত তাদের মধ্যে ৷ শেষপর্যন্ত ঝগড়া এমনই চরম পর্যায় পৌঁছয়, যে স্বামীর মুখে এবং গায়ে গরম তেল ঢেলে দিলেন স্ত্রী !

কর্নাটকের যশবন্তপুরের ঘটনা। জানা যায়, যশবন্তপুরের বাসিন্দা পদ্মার সঙ্গে মঞ্জুনাথের বিয়ে হয়েছিল ন’বছর আগে। পদ্মার সন্দেহ হয়, তাঁর স্বামী পরকীয়ায় জড়িত। তাকে ঠকানোর অভিযোগ তুলে মঞ্জুনাথের সঙ্গে ঝগড়া করছিলেন ৩৬ বছরের পদ্মা। ঝগড়ার সময়ই তিনি কড়াইয়ে গরম হওয়া তেল ছুঁড়ে দেন স্বামীর মুখে এবং গায়ে। মঞ্জুনাথের চিৎকার শুনে প্রতিবেশীরা ছুটে আসেন। এরপর তারাই মঞ্জুনাথকে নিকটবর্তী হাসপাতালে নিয়ে যান।

যশবন্তপুরের বাসিন্দা পদ্মার সঙ্গে মঞ্জুনাথের বিয়ে হয়েছিল ন’বছর আগে। সম্প্রতি পদ্মা সন্দেহ করতে থাকেন তাঁর স্বামী মঞ্জুনাথের বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে। তর্কাতর্কির সময়ই তিনি কড়াইয়ে গরম হওয়া তেল ছুঁড়ে দেন স্বামীর মুখে। মঞ্জুনাথের দেহের প্রায় পঞ্চাশ শতাংশ পুড়ে গিয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা। এই ঘটনায় পদ্মাকে গ্রেফতার করেছে যশবন্তপুর পুলিশ।

First published: February 11, 2020, 8:38 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर