Home /News /crime /

ডিম রান্নায় স্ত্রীর আপত্তি, তিন বছরের সন্তানকে আছড়ে খুন করল বাবা

ডিম রান্নায় স্ত্রীর আপত্তি, তিন বছরের সন্তানকে আছড়ে খুন করল বাবা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সুভাষ বানজারা নিয়মিত মদ্যপানে অভ্যস্ত। আর সেভাবেই বাড়িতে ফিরে নিত্যদিন অশান্তি করে সে। চলে স্ত্রীয়ের উপর শারীরিক এবং মানসিক নির্যাতন। এদিনও তার অন্যথা হয়নি।

  • Share this:

    #বুলন্দশহরঃ সামান্য ডিমের জন্য তিন বছরের ছেলেকে খুন করল মদ্যপ বাবা। মর্মান্তিক ঘটনাটি উত্তরপ্রদেশের বুলন্দশহরের নাগলা গ্রামের। শুধু সন্তানকেই নয়, স্ত্রীকেও এদিন বেধড়ক মারধর করে মদ্যপ ওই ব্যক্তি।

    শনিবার রাতে ডিম রান্না করাকে কেন্দ্র করে অশান্তির সূত্রপাত। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, নাগলার বাসিন্দা সুভাষ বানজারা নিয়মিত মদ্যপানে অভ্যস্ত। নিত্যদিন অশান্তি, স্ত্রীয়ের উপর শারীরিক এবং মানসিক নির্যাতন রোজকার ঘটনা। এদিনও তার অন্যথা হয়নি। সন্ধ্যা গড়াতেই মদ খাওয়া শুরু করে সুভাষ। এরপর আকণ্ঠ মদ্যপান করে রাতে বাড়ি ফিরে স্ত্রীকে ডিম রান্না করে দেওয়ার হুকুম করে। কিন্তু তাতে রাজি হয়নি স্ত্রী। এরপরই অশান্তি শুরু হয়। প্রথমে রাগের বশে স্ত্রীকে আক্রমণ করে সুভাষ। ধাক্কা মেরে তাঁকে মাটিতে ফেলে দেয়। বাবা-মায়ের অশান্তি দেখে ভয় পেয়ে তিন বছরের সন্তান কান্নাকাটি শুরু করলে, সুভাষ চড়াও হয় সন্তানের উপর। দিকবিদিক জ্ঞানশূন্যও হয়ে আক্রোশের বশে তাকে আছড়ে মাটিতে ফেলে দেয়। তাতেই গুরুতর আঘাত লাগে শিশুটির। রক্তাক্ত অবস্থায় তড়িঘড়ি তাকে খুরজা এলাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে, রবিবার সকালে মৃত্যু হয় তার।

    খুরজা কোতওয়ালি থানার উচ্চপদস্থ এক আধিকারিক বলেন, ঘটনার পর থেকে পলাতক সুভাষ বানজারা।  তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ। অভিযুক্ত সুভাষের বিরুদ্ধে ৩০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Three year old Son, Uttar Pradesh, Wife Refuses to Cook

    পরবর্তী খবর