Home /News /crime /
Uttar Pradesh Horror: ছেলের জন্ম দিতে 'অপারগ' স্ত্রী, শরীরে গরম জল ঢেলে দিল গুণধর স্বামী!

Uttar Pradesh Horror: ছেলের জন্ম দিতে 'অপারগ' স্ত্রী, শরীরে গরম জল ঢেলে দিল গুণধর স্বামী!

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুরে, গত ১৩ অগস্ট (Uttar Pradesh Horror)। পুলিশের কাছে অভিযোগ দায়েরের পর সেটি প্রকাশ্যে এসেছে।

  • Share this:

    #লখনউ: স্ত্রী ছেলের জন্ম দিতে পারেননি। সেই রাগে স্ত্রীর শরীরে গরম জল ঢেলে দিল গুণধর স্বামী। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের শাহজাহানপুরে, গত ১৩ অগস্ট (Uttar Pradesh Horror)। পুলিশের কাছে অভিযোগ দায়েরের পর সেটি প্রকাশ্যে এসেছে।

    প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে, ২০১৩ সালে বিয়ে হয়েছিল ওই দম্পতির। তাঁদের তিন কন্যাসন্তান রয়েছে। গত বছর সবচেয়ে ছোট মেয়ের জন্ম হয়েছে। তার পরে ফের পুত্রসন্তান লাভের আশায় সন্তানসম্ভবা হন স্ত্রী। কিন্তু তার পরেও কন্যা সন্তানের জন্ম দেন। অভিযোগ, এর পরই স্ত্রীয়ের গায়ে গরম জল ঢেলে দেয় স্বামী। মহিলার শরীরের প্রায় ৬০ শতাংশ পুড়ে গিয়েছে বলে খবর।

    শুধু তাই না, কন্যা সন্তান জন্ম দেওয়ার 'অপরাধে' স্ত্রীকে বাপের বাড়ি থেকে চাপ দিয়ে ৫০ হাজার টাকা ক্ষতিপূরণ দেওয়ার নিদান দেয় স্বামী। জেলার পুলিশ সুপার সঞ্জীব বাজপেয়ী জানিয়েছেন, ৩২ বছরের স্ত্রী সঞ্জুকে এই নিেয় লাগাতার হেনস্থা করত স্বামী সত্যপাল। মারধরের পাশাপাশি হুমকি দেওয়া হত খুনেরও। এমনকী খেতেও দেওয়া হত না ঠিক ভাবে।

    এর পরই পুলিশের দ্বারস্থ হয় মহিলার পরিবার। পুলিশ ঘটনার মামলা রুজু করে তদন্ত শুরু করেছে। মহিলাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। যদিও এখনও কাউকে গ্রেফতার করেননি তদন্তকারীরা।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Crime Against Woman, Uttar Pradesh

    পরবর্তী খবর