Home /News /crime /
‌রাগ স্ত্রীর ওপর!‌ আট বছরের মেয়েকে ধর্ষণ, খুন করে বাবা দেহ ফেলে রাখল শৌচাগারে!‌

‌রাগ স্ত্রীর ওপর!‌ আট বছরের মেয়েকে ধর্ষণ, খুন করে বাবা দেহ ফেলে রাখল শৌচাগারে!‌

আগেও বাড়ির লোকের সঙ্গে খারাপ ব্যবহার করত সে। মেয়েকে মারধর করত।

  • Share this:

    #‌বরেলি:‌ স্ত্রীয়ের অবৈধ সম্পর্ক থাকতে পারে, আর সেই সম্পর্কের সন্তান ভেবে ছোট্ট মেয়েকে ধর্ষণ করে খুন করল বাবা। এই নারকীয় ঘটনা ঘটেছে উত্তরপ্রদেশের বরেলিতে। তবে ঘটনার প্রবাহ একেবারে অন্যরকম।

    গত ২৯ মার্চ ওই অভিযুক্তের বাড়ির শৌচাগার থেকে ছোট্ট ৮ বছরের মেয়ের মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তখন অভিযুক্ত ওই লোকটি মিথ্যে অভিযোগ করে বলেন, এক প্রতিবেশী তাঁর মেয়ের এই অবস্থা করেছে। অভিযোগের ভিত্তিতে ওই প্রতিবেশী যুবককে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারির পর তাঁেক জিজ্ঞাসাবাদ করা হয়, কিন্তু যুবক জানান, সে তখন বাড়িতে ঘুমোচ্ছিলেন। ফলে তাঁর ওপর মিথ্যে অভিযোগ করা হচ্ছে। এর মধ্যে দু–তিন বার বয়ান বদলাতে থাকে অভিযুক্ত ব্যক্তি। অভিযুক্তের স্ত্রীও জানান, তিনিও স্বামীকে সন্দেহ করেন।

    পুলিশ জানতে পারে, অভিযুক্তের স্বভাব ভাল না। এর আগেও বাড়ির লোকের সঙ্গে খারাপ ব্যবহার করত সে। মেয়েকে মারধর করত। এরপরেই ছোট্ট মেয়েটির শরীর থেকে সংগ্রহ করা ফরেন্সিক প্রমাণ বিচার করে দেখা যায়, ঘটনা ঘটিয়েছে তার বাবা। প্রমাণের ভিত্তিতে গ্রেপ্তার করা হয় অভিযুক্তকে। পুলিশ জানিয়েছে অভিযুক্তের স্ত্রী প্রথমেই জানিয়েছিলেন যে তিনি তাঁর স্বামীকে সন্দেহ করেন। এরপর অভিযুক্ত দু’‌বার বয়ান বদল করলে পুলিশের সন্দেহ বেড়ে যায়। তারপর মঙ্গলবার অভিযুক্তকে জিজ্ঞাসাবাদে চেপে ধরলে সে স্বীকার করে যে মেয়েকে ধর্ষণ করে খুন করেছে সে।

    Published by:Uddalak Bhattacharya
    First published:

    Tags: Murder, Rape, UP

    পরবর্তী খবর