সম্পত্তির লোভে মা-ভাইকে লোহার দিয়ে মাথা ফাটাল গুণধর ছেলে, গ্রেফতার অভিযুক্ত

সম্পত্তির লোভে মা-ভাইকে লোহার দিয়ে মাথা ফাটাল গুণধর ছেলে, গ্রেফতার অভিযুক্ত
  • Share this:

#হাবড়া: সম্পত্তির লোভে মা এবং ভাইকে লোহার রড দিয়ে মাথা ফাঁটিয়ে দেবার অভিযোগ গুণধর ছেলের বিরুদ্ধে। গ্রেফতার অভিযুক্ত উদ্ধার লোহার রড। বুধবার রাতে ঘটনাটি ঘটেছে হাবড়া থানার খারো নিমতলা এলাকায়। আক্রান্তরা হলো সুব্রত মন্ডল ও তার মা সুমিত্রা মন্ডল।জানা গিয়েছে সম্পত্তি নিয়ে দুই ভাইয়ের মধ্যে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল।

অভিযোগ এদিন বিকেলে ভাই সুব্রত মণ্ডল নিজের ঘরে খাবার খাচ্ছিলেন ৷ পিছন থেকে আচমকাই একটি লোহার রড দিয়ে দাদা শংকর মন্ডল বেশ কয়েকবার মাথায় আঘাত করে ভাই সুব্রতর উপর।চিৎকার শুনে তাকে বাঁচাতে এলে মারধর করা হয় তার মা সুমিত্রা মণ্ডলকেও । প্রতিবেশীরা তরিঘরি দু'জনকে আশঙ্কাজনক অবস্থায় নিয়ে আসা হয়েছে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে।

সুব্রত মণ্ডলের মাথায় ২৮টি সেলাই দেওয়া হয় এবং মা সুমিত্রা মণ্ডলের মাথায় ৮টি সেলাই দেওয়া হয় । বর্তমানে দুজনেই হাবড়া হাসপাতালে চিকিৎসাধীন।আক্রান্তদের তরফে ঘটনায় হাবড়া থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে । ঘটনা তদন্তে নেমে পুলিশ বুধবার রাতেই ঘটনাস্থল থেকে লোহর রড উদ্ধার করে । অভিযুক্ত শঙ্কর মণ্ডলকেও গ্রেফতার করেছে হাবড়া থানার পুলিশ। ধৃতকে বৃহস্পতিবার বারাসত আদালতে তোলার কথা ।

First published: 05:34:25 PM Sep 26, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर