Home /News /crime /

মানসিক অবসাদ! বাজার করে বাড়ি ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী রাজনৈতিক দলের কর্মী

মানসিক অবসাদ! বাজার করে বাড়ি ফিরে গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী রাজনৈতিক দলের কর্মী

Photo- Representative

Photo- Representative

ঘটনার তদন্ত শুরু করেছে সোনারপুর থানার পুলিশ ।

  • Share this:

    #সোনারপুর :  সোনারপুরের বৈকন্ঠপুর যাদব সরকার রোডের ঘটনা। মঙ্গলবার দুপুরে তৈফিক উদ্দিনের ফ্ল্যাটের পাশের বাগানের ঘর থেকে তার ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে।   তৈফিক উদ্দিন লস্করের বয়েস ৫৮ বছর৷

    কি কারনে ওই তৃণমূল কর্মী আত্মহত্যা করলেন তা নিয়ে ধোঁয়াশা রয়েছে । এই ঘটনাকে ঘিরে এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে।তবে মানসিক অবসাদ থেকেই তিনি এই ঘটনা ঘটাতে পারেন বলে মনে করছেন এলাকার মানুষ। খবর দেওয়া হয় সোনারপুর থানায় খবর পেয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে পুলিশ।

     স্থানীয় মানুষ ও পুলিশ সূত্রে জানা গেছে, এদিন সকালে ওই তৃণমূল কর্মী বাড়ির বাজার করেন। সেই বাজার ফ্ল্যাটে পৌঁছে দিয়ে পিছনের বাগানে যান। সেখানে একটি পরিত্যক্ত ঘরের মধ্যে ঢুকে আত্মঘাতী হন।

    অনেকক্ষন ধরে তিনি ফ্ল্যাটে ফিরছেন না দেখে পরিবারের লোকজন খোঁজ করতে বের হন। আর তখনই তাঁরা দেখেন ওই ঘরের মধ্যে লুঙ্গি পড়ে কোমরে গামছা বাঁধা অবস্থায় তৈফিকউদ্দিন ঝুলছেন। তাঁদের চিৎকারে ফ্ল্যাটের নিরাপত্তারক্ষীরা ছুটে আসেন। তাঁরাই দেহ নামান।

    রাজপুর সোনারপুর পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল নেতা নিত্যানন্দ ঘোষ ও ওই ওয়ার্ডের কোঅর্ডিনিটর শান্তনু বোস জানান, দীঘদিন ধরেই তৈফিক তণমূলের কর্মী। মাঝে ব্যবসার কারনে অন্য জায়গায় গিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ইদানিং আবার ফিরে এসে দলের সভায় যোগ দিচ্ছিলেন। তবে ইদানিং মানসিক অবসাদে ভুগছিলেন তিনি বলে শোনা যাচ্ছিল। সেই কারনেই হয়ত এই ঘটনা হতে পারে।ঘটনার তদন্ত শুরু করেছেসোনারপুর থানার পুলিশ ।

    Arpan Mondal

    Published by:Debalina Datta
    First published:

    Tags: Sonarpur, Suicide

    পরবর্তী খবর