পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন তৃণমূল নেতাকে !

পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন তৃণমূল নেতাকে !

পরিবারের দাবি গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই খুন আশাদুল রহমান।

  • Share this:

#বাগনান: বাগনানে খুন তৃণমূল নেতা। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করে খুন বলে অনুমান। পরিবারের দাবি গোষ্ঠীদ্বন্দ্বের জেরেই খুন আশাদুল রহমান। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

মঙ্গলবার বাগনানের বড়পোল এলাকায় উদ্ধার হয় তৃণমূল নেতা আশাদুল রহমানের রক্তাক্ত দেহ। পরিবারের দাবি, ভোর সাড়ে ৫টা নাগাদ আশাদুলের মোবাইলে ফোন আসে। ফোন পেয়েই সাইকেল নিয়ে বেরিয়ে যান আশাদুল। নিয়ে গিয়েছিলেন ইলেকট্রিকের বিলও। বিল জমা দিয়ে বাড়ি ফেরার কথা ছিল আশাদুলের। কিন্তু বাড়ি থেকে বেরোনোর কিছুক্ষণের মধ্যেই উদ্ধার হয় তাঁর দেহ। বাড়ি থেকে দেড় কিলোমিটার দূরে কড়িয়া সেতুর কাছে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পাশে পড়ে সাইকেল। কপালে আঘাতের চিহ্ন। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়েছে বলে প্রাথমিক অনুমান। তবে তদন্তের আগে মন্তব্যে নারাজ পুলিশ।

পরিবারের অভিযোগ, শিবনাথ গঙ্গোপাধ্যায়কে সরিয়ে আশাদুলকে সভাপতি করায় বারবার হুমকির মুখে পড়তেন আশাদুল। মাসদুয়েক আগে নতুন অঞ্চল সভাপতি হন কুতুবউদ্দিন মল্লিক। এই দুজনের বিরুদ্ধেই অভিযোগ তুলেছে পরিবার। যদিও গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। সিআইডি তদন্তের দাবি তুলেছে তৃণমূল নেতার পরিবার। মঙ্গলবার সকালে দেহ আটকে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।

First published: January 21, 2020, 3:11 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर