জাতীয়স্তরে পদকজয়ী সাঁতারুর শ্লীলতাহানি, গ্রেফতার অভিযুক্ত কোচ

জাতীয়স্তরে পদকজয়ী সাঁতারুর শ্লীলতাহানি, গ্রেফতার  অভিযুক্ত কোচ

দিল্লি থেকে ধৃত কোচ সুরজিৎ গঙ্গোপাধ্যায় ৷ গ্রেফতার করেছে নর্থ গোয়া থানার পুলিশ ৷

  • Share this:

#নয়াদিল্লি: কোচের বিরুদ্ধেই শ্লীলতাহানির অভিযোগ জাতীয় স্তরে পদকজয়ী সাঁতারুর। অভিযোগের ভিত্তিতে এদিন কোচকে গ্রেফতার করা হয়েছে ৷ দিল্লি থেকে ধৃত কোচ সুরজিৎ গঙ্গোপাধ্যায় ৷ গ্রেফতার করেছে নর্থ গোয়া থানার পুলিশ ৷ সোশাল মিডিয়ায় শ্লীলতাহানির ভিডিও পোস্ট করেন সাঁতারু ৷ এরপরই সোশ্যাল মিডিয়ায় বিতর্কের ঝড় ওঠে ৷ সাঁতারুর অভিযোগের ভিত্তিতে গ্রেফতার কোচ ৷

থানা মুখ ফেরানোয় ফেসবুক লাইভে সোচ্চার কিশোরী। ভাইরাল শ্লীলতাহানির ভিডিও। উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে হুঁশ ফিরল পুলিশের। কিশোরীকে ফের ডেকে পাঠানো হল থানায়।

গোয়ায় প্রশিক্ষণ নিতে গিয়ে ভয়ঙ্কর অভিজ্ঞতা। ছ'মাস ধরে শ্লীলতাহানির শিকার জাতীয় স্তরের পদকজয়ী সাঁতারু। কাঠগড়ায় সাঁতার প্রশিক্ষক।

অভিযোগকারিণীর সাঁতার শেখা শুরু দশ বছর বয়সে। সাফল্য এসেছে জাতীয় স্তরেও। ইতিমধ্যে গোয়ায় চলে যান কিশোরীর কোচ। উন্নত পরিকাঠামো থাকায় ছাত্রীকেও সেখানে ডেকে পাঠান তিনি। বাবা-মার সঙ্গেই গোয়া যায় কিশোরী।

অভিযোগ, সেখানেই দিনের পর দিন নানা অজুহাতে তার শ্লীলতাহানি করেন কোচ। বাবা-মাকে সব জানায় সে। এরপরই গোয়া ছাড়ে কিশোরীর পরিবার। রাজ্যে ফিরেই দ্বারস্থ হয় পুলিশের। পালটা গোয়ায় গিয়ে অভিযোগ জানানোর পরামর্শ দেয় স্থানীয় থানা। বাধ্য হয়েই ফেসবুক লাইভে নিজের হেনস্থার কথা জানায় কিশোরী।

ঘটনা জানাজানি হতেই হস্তক্ষেপ করে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ। কিশোরীকে ফের ডেকে পাঠায় স্থানীয় থানা। এ নিয়ে অভিযুক্ত সাঁতার প্রশিক্ষকের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলেও তাঁকে ফোনে পাওয়া যায়নি।

First published: 10:58:29 PM Sep 06, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर