কিশোরীকে গণধর্ষণ করে খুন, ফুঁসছে দক্ষিণ দিনাজপুর ! দোষ প্রমাণে ছেলের শাস্তি চান মা

Representational Image

অভিযুক্ত গৌতম বর্মনের কঠোর শাস্তির দাবি তুলেছেন প্রতিবেশীরাও। দক্ষিণ দিনাজপুরের এই নারকীয় ঘটনায় ধৃতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চলছে বিক্ষোভ, মিছিল।

  • Share this:

    #কুমারগঞ্জ: নির্ভয়ার গণধর্ষণে দোষীদের মৃত্যু পরোয়ানা জারি হয়েছে। আদালতের পরোয়ানা জারির দিনই অন্যতম দোষী মুকেশ সিং-এর মা আঁচল পেতে দাঁড়িয়েছিলেন, ছেলের প্রাণ ভিক্ষার আর্জি নিয়ে। কুমারগঞ্জে গণধর্ষণে অভিযুক্ত গৌতম বর্মনের মা অবশ্য উল্টো পথেই হাঁটলেন। নিউজ18 বাংলাকে জানিয়ে দিলেন, দোষী প্রমাণিত হলে ছেলের কড়া শাস্তি চান মা ৷

    দক্ষিণ দিনাজপুরের তপনে বাড়ি গৌতম বর্মনের। কুমারগঞ্জে মামার বাড়িতে ঘুরতে এসেই অপরাধে জড়ায় সে। মহাবুর মিঁয়া ও পঙ্কজ বর্মনকে নিয়ে গণধর্ষণের পর ছুরি দিয়ে গলা কেটে কিশোরীকে খুন করে গৌতম। প্রমাণ লোপাটে পেট্রোল ঢেলে জ্বালিয়ে দেওয়া হয় কিশোরীর দেহ। ঘটনার নৃশংসতায় হতবাক গৌতমের মা। ছেলের কড়া শাস্তি চাইছেন তিনিও।

    west_bengal_rape

    অভিযুক্ত গৌতম বর্মনের কঠোর শাস্তির দাবি তুলেছেন প্রতিবেশীরাও।দক্ষিণ দিনাজপুরের এই নারকীয় ঘটনায় ধৃতদের সর্বোচ্চ শাস্তির দাবিতে চলছে বিক্ষোভ, মিছিল। এদিন ৫১২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায় বাম শিক্ষক ও ছাত্র সংগঠন।

    Published by:Siddhartha Sarkar
    First published: