corona virus btn
corona virus btn
Loading

গাড়ি কিনে দিতেই হবে...,‘আবদার’ মেটাতে না পারায় বাবাকে বটির এলোপাথাড়ি কোপ ছেলের !

গাড়ি কিনে দিতেই হবে...,‘আবদার’ মেটাতে না পারায় বাবাকে বটির এলোপাথাড়ি কোপ ছেলের !
Representational Image

বাবার গায়ে বটি দিয়ে এলোপাথাড়ি আঘাত চালাল ছেলে ! ঘটনাটি ঘটেছে হাবড়া থানার আয়রা স্কুল মাঠ এলাকায়।

  • Share this:

#হাবড়া: জমি বিক্রি করে গাড়ি কিনে দিতে হবে ৷ এটাই ছিল ছেলের আবদার ৷ কিন্তু সেটা না করাতে বিভৎস্য কাণ্ড ! বাবার গায়ে বটি দিয়ে এলোপাথাড়ি আঘাত চালাল ছেলে ! ঘটনাটি ঘটেছে হাবড়া থানার আয়রা স্কুল মাঠ এলাকায়।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গিয়েছে, ছেলে অভিযুক্ত সুরজিত সরকার মাঝেমাঝেই নেশা করে মা-বাবার উপর অত্যাচার চালাত একাধিক দাবিতে। শুক্রবার রাতে ছেলে সুরজিত সরকার নেশা করে বাড়ি ফিরে বাবা কার্তিক সরকারের সঙ্গে অশান্তি শুরু করে ৷ তার দাবি ছিল যেমন করেই হোক, তাকে জমি বাড়ি বিক্রি করে একটি চার চাকা গাড়ি কিনে দিতে হবে ৷ এই নিয়ে অশান্তি চরম আকার ধারণ করে।

সে সময়ে ঘরে থাকা বটি দিয়ে বাবার মাথা, ঘাড় ও গলায় এলোপাথাড়ি কোপ চালায় ছেলে ৷ রক্তাক্ত অবস্থায় কার্তিকবাবুকে উদ্ধার করে হাবড়া হাসপাতালে নিয়ে আসা হয় ৷ আশঙ্কাজনক হওয়ায় এই মুহূর্তে কলকাতার আরজিকর হাসপাতালে চিকিৎসাধীন তিনি।

পরিবার সূত্রে আরও জানা যায়, এর আগে ছেলেকে অনেক কষ্টে বাবা গাড়ি কিনে দিয়েছিল ৷ কিন্তু নেশা করে সব নষ্ট করে দেয় সে ৷ এরপর আরও একটা নতুন গাড়ি কিনে দেওয়ার ক্রমাগত দাবি করত অভিযুক্ত সুরজিত ৷ অভিযোগের ভিত্তিতে তাকে গ্রেফতার করে বারাসত আদালতে পাঠানো হয়েছে ৷

Published by: Siddhartha Sarkar
First published: June 13, 2020, 2:13 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर