ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

টাকা শোধ দিতে যাওয়ার সময় ছিনতাই হয়ে গেল টাকার ব্যাগ, কান্নায় ভেঙে পড়লেন মহিলা

টাকা শোধ দিতে যাওয়ার সময় ছিনতাই হয়ে গেল টাকার ব্যাগ, কান্নায় ভেঙে পড়লেন মহিলা

ছোঁ মেরে মহিলার টাকার ব্যাগ নিয়ে চম্পট দিল মোটর সাইকেলে আসা দুষ্কৃতীরা৷

  • Share this:

# বর্ধমান: মোটর সাইকেলে এসে ছোঁ মেরে মহিলার টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চম্পট দিল দুই দুষ্কৃতী। বর্ধমান শহরের তেলিপুকুর এলাকায় এই ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এর আগেও রাস্তায় কথা বলতে থাকা ব্যক্তির দামি অ্যানড্রয়েড মোবাইল ফোন, প্রাতভ্রমণে বের হওয়া মহিলার গলার হার একই কায়দায় ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বেশ কিছুদিন সেসব বন্ধ থাকার পর শীত পড়তেই ফের জনবহুল এলাকায় এই ঘটনা ঘটায় উদ্বিগ্ন বাসিন্দারা। বর্ধমান থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে তদন্ত শুরু হয়েছে। দুষ্কৃতীদের হদিশ পেতে এলাকার সি সি টিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

মঙ্গলবার সন্ধ্যায় মিলি মন্ডল নামে এক মহিলা এই ছিনতাইকারীদের খপ্পরে পড়েন। সাইকেলের সামনের ক্যারিয়ারে টাকার ব্যাগ রেখেছিলেন তিনি। সেই ব্যাগে আটচল্লিশ হাজার টাকা ছিল। নিজেই সাইকেল চালাচ্ছিলেন। সেই সময় একটি মোটর সাইকেল গায়ের কাছে চলে আসে। চলন্ত অবস্হায় সেই মোটর সাইকেল থেকে টাকার ব্যাগটি তুলে নিয়ে চম্পট দেয় মোটর সাইকেলের দুই দুষ্কৃতী।

মহিলা জানান, পরিচিত এক জনের কাছ থেকে টাকা নিয়েছিলেন। সুদে আসলে সেই টাকা মেটাতে যাচ্ছিলেন তিনি। সেজন্য ব্যাংক থেকে পঞ্চাশ হাজার টাকা তুলেছিলেন। তেলিপুকুর এলাকার এক আত্মীয়ের কাছে ওই টাকা পৌঁছে দেওয়ার পরিকল্পনা ছিল। ধার নেওয়া টাকা ফেরত দিতে যাচ্ছিলেন। সেই সময় এই ঘটনা ঘটে।

তিনি জানান, ‘আমার আত্মীয়কে ফোন করে তেলিপুকুরের আন্ডারপাসের কাছে আসতে বলি। সেই সময় আচমকাই পিছন থেকে একটি মোটর সাইকেলে আসা দুই দুষ্কৃতী সাইকেলে রাখা টাকা সমেত ব্যাগটি নিয়ে পালিয়ে যায়। আমার সর্বস্ব চলে গেল।’

শহরের ব্যস্ততম ও জনবহুল এলাকা তেলিপুকুরে এই ঘটনা ঘটায় উদ্বিগ্ন বাসিন্দারা। ছিনতাইয়ের পর পরই মহিলা কান্নাকাটি শুরু করেন। পথচারীরা বিষয়টি বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা দ্রুত গতিতে মোটর সাইকেল চুটিয়ে চম্পট দেয়। এলাকায় কর্তব্যরত পুলিশকর্মীরা ঘটনার কথা শুনে মহিলাকে থানায় গিয়ে অভিযোগ জানানোর পরামর্শ দেন।

Saradindu Ghosh

Published by: Debalina Datta
First published: November 25, 2020, 2:49 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर