corona virus btn
corona virus btn
Loading

মানিব্যাগ চুরি করে চোরেরা ফিরে এল এটিএম পিন জিজ্ঞাসা করতে, ধরে ফেলল পুলিশ

মানিব্যাগ চুরি করে চোরেরা ফিরে এল এটিএম পিন জিজ্ঞাসা করতে, ধরে ফেলল পুলিশ
Representative image (PTI)

ঘটনাপ্রবাহে এতটাই চমকে চমকে গিয়েছিলেন ওই ব্যক্তি যে প্রথমটায় বুঝতেই পারেননি কী করা উচিত।

  • Share this:

#‌নয়ডা:‌ গরহি চুখান্ডি গ্রামের আওতায় থাকা ফেজ ৩ এলাকায় রাতের খাবার খেতে বেরিয়েছিলেন এক ব্যক্তি। পুলিশ জানাচ্ছে, বন্দুকের সামনে তাঁকে লুট করে দুষ্কৃতিরা। ম্যানিব্যাগে ছিল বেশ কয়েক হাজার টাকা, আধার কার্ড, ড্রাইভার্স লাইসেন্স, এটিএম কার্ড। সেই সঙ্গে একটি দামি মোবাইলও চুরি করে দুষ্কৃতীরা। মোটরবাইকে বেশ কিছু রাস্তা সব কিছু লুঠ কর পালানোর পরে তারা আবারও ফিরে আসে। ফিরে এসে ওই ব্যক্তিকে মাথায় বন্দুক ঠেকিয়ে জিজ্ঞাসা করে এটিএমের পিন। তারপর সেই তথ্য দেওয়ার পর, গাড়ি নিয়েই চম্পট দেয় দুষ্কৃতীরা।

ঘটনাপ্রবাহে এতটাই চমকে চমকে গিয়েছিলেন ওই ব্যক্তি যে প্রথমটায় বুঝতেই পারেননি কী করা উচিত। তারপর পুলিশে খবর দেন। পুলিশ ইতিমধ্যে রাতের সমস্ত চেকিং পয়েন্টে খবর দিয়ে দেয় বিষয়টি নিয়ে। সেখানেই একটি পয়েন্টে সেই বাইক আরোহী দুষ্কৃতীদের আটকাতে চেষ্টা করে পুলিশ। পুলিশ দেখেই গুলি ছুড়তে শুরু করে দুষ্কৃতীরা। প্রাথমিক অবস্থায় পুলিশ প্রস্তুত না থাকায় সেই চেক পয়েন্ট থেকে গুলি চালিয়ে পালিয়ে যায় দুষ্কৃতীর দল। কিন্তু তার পরের চেক পয়েন্টে প্রস্তুত ছিলেন পুলিশকর্মীরা। শুরু হয় গুলির লড়াই।

সেখানেই পুলিশের গুলিতে আহত হয় দুষ্কৃতীরা। তাদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আহত দুষ্কৃতীদের কাছে জিজ্ঞাসা করে পুলিশ জানতে পারে পুরো ঘটনার কথা। দুটি দেশি পিস্তল উদ্ধার করা হয় ওই দুষ্কৃতীদের কাছ থেকে। মোটরসাইকেলটিও বাজেয়াপ্ত করে পুলিশ। লুঠ হওয়া মানিব্যাগে ছিল মোট ৩২০০ টাকা। সেই সমেত ওই ব্যক্তিকে মানিব্যাগ ফেরত দিয়ে দেওয়া হয়। পুলিশের ডেপুটি কমিশনার জানিয়েছেন, ধৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। এমনিতেই নয়ডা ও গ্রেটার নয়ডার একাধিক অংশে অপরাধ প্রবণতা মানুষকে আতঙ্কে রাখে। তার মধ্যে এতটা বাড়াবাড়ি নতুন করে আতঙ্ক তৈরি করতে পারে, সেই আশঙ্কা থেকেই আরও দ্রুত ব্যবস্থা নিচ্ছে পুলিশ।

Published by: Uddalak Bhattacharya
First published: July 23, 2020, 6:31 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर