২০ টাকার জন্য ইডলি বিক্রেতাকে পিটিয়ে খুন! পলাতক ৩

প্রতীকী ছবি

মৃতের নাম বীরেন্দ্র যাদব। ওই এলাকায় দীর্ঘদিন ধরেই একটি ঠেলাগাড়িতে তিনি ইডলি বিক্রি করতেন। শুক্রবার সকালে তিন ক্রেতা যায় সেই দোকানে। পুলিশ সূত্রে খবর, আচমকাই তারা গিয়ে বীরেন্দ্রকে হুমকি দিতে শুরু করে যে, তাদের কাছে বীরেন্দ্রর ২০ টাকা ধার রয়েছে।

  • Share this:

    #মুম্বই: ২০ টাকা নিয়ে একে অপরের মধ্যে ঝগড়া-অশান্তি। তার পরেই সেটি রূপ নিল আরও ভয়ংকর ঘটনার। ২৬ বছরের এক ইডলি বিক্রেতাকে তিন অপিরিত যুবকের পিটিয়ে খুন করার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার সকালে, থানের মীরা রোডে। তবে পুলিশের কাছে খবর যায় শনিবার সকালে। পুলিশ সূত্রে খবর, ওই তিন যুবক মিলেই রাস্তার ধারে ঠেলাগাড়ির ইডলি বিক্রেতাকে পিটিয়ে খুন করেছে।

    মৃতের নাম বীরেন্দ্র যাদব। ওই এলাকায় দীর্ঘদিন ধরেই একটি ঠেলাগাড়িতে তিনি ইডলি বিক্রি করতেন। শুক্রবার সকালে তিন ক্রেতা যায় সেই দোকানে। পুলিশ সূত্রে খবর, আচমকাই তারা গিয়ে বীরেন্দ্রকে হুমকি দিতে শুরু করে যে, তাদের কাছে বীরেন্দ্রর ২০ টাকা ধার রয়েছে। বীরেন্দ্র সেই কথায় রাজি না হতেই শুরু হয় অশান্তি। তিন জনে মিলে মারতে শুরু করে বীরেন্দ্রকে। জোর ধাক্কার ফলে মাটিতে পড়ে যান বীরেন্দ্র। মাথায় গুরুতর চোট পান তিনি। সেখানেই রক্তে ভেসে যায় মাটি। জ্ঞান হারান বীরেন্দ্র এবং মৃত্যু হয় তাঁর।

    প্রত্যক্ষদর্শীরা বীরেন্দ্রকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলেও লাভ হয়নি। চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। পরে তাঁর দেহ ময়নাতদন্তে পাঠানো হয়। মীরা রোডের নয়ানগর পুলিশ স্টেশনে তিন অজ্ঞাতপরিচয় ব্যক্তির বিরুদ্ধে মামলা দায়ের করেছে পুলিশ। তিন অভিযুক্তের তল্লাশি শুরু করেছে পুলিশ। পাওনা টাকার জন্য নাকি অন্য কোন কারণে খুন খতিয়ে দেখা হচ্ছে।

    গত বছর সেপ্টেম্বরে পূর্ব বর্ধমানেও ৩০ টাকার জন্য খুন হন এক ব্যক্তি। মদের আসরে বচসার জেরে ৩০ টাকার জন্য বন্ধুকে পিটিয়ে মারার অভিযোগ ওঠে পূর্ব বর্ধমানের হটুদেওয়ান এলাকার ঘটনায়। পরে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। খুনের অভিযোগে মৃত শেখ বাদশার বন্ধু ইসরাফিলকে গ্রেফতার করে বর্ধমান থানার পুলিশ।

    Published by:Raima Chakraborty
    First published: