• Home
  • »
  • News
  • »
  • crime
  • »
  • RHEA CHAKRABORTY TEAM RESPONDS TO ALLEGATION OF DRUG CHATS SAYS SHE IS READY FOR BLOOD TEST SS

কেন মাদক কিনতেন রিয়া? নিজে নেশা করতেন, নাকি সুশান্তকে ‘ড্রাগ অ্যাডিক্ট’ করে তুলেছিলেন?

ইডি আধিকারিকদের তরফে সিবিআইকে জানানো হয়েছে- মাদকচক্রের সঙ্গে যোগাযোগ ছিল রিয়ার ৷

ইডি আধিকারিকদের তরফে সিবিআইকে জানানো হয়েছে- মাদকচক্রের সঙ্গে যোগাযোগ ছিল রিয়ার ৷

  • Share this:

    #মুম্বই: পরতে পরতে রহস্য। সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। সুশান্তের বান্ধবী রিয়া, মাদক কিনতেন। নিজে খেতেন নাকি সুশান্তকে খাওয়াতেন? রিয়াকে জিজ্ঞাসাবাদেই মিলতে পারে উত্তর। সিবিআই ইতিমধ্যেই তৈরি করেছে ২৪টি প্রশ্নের তালিকা। কোনওদিন নাকি মাদক ব্যবহার করেননি রিয়া। রক্ত পরীক্ষার জন্য তৈরি। পাল্টা দাবি রিয়ার আইনজীবীর।

    সুশান্ত মৃত্যু তদন্তে সিবিআইয়ের আগে ইডির এন্ট্রি। রিয়ার বিরুদ্ধে আর্থিক তছরূপের অভিযোগ খতিয়ে দেখছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। সূত্রের খবর, সেখানেই কেঁচো খুঁড়তে কেউটে। ইডি আধিকারিকদের তরফে সিবিআইকে জানানো হয়েছে- মাদকচক্রের সঙ্গে যোগাযোগ ছিল রিয়ার ৷ মাদক কিনতেনও সুশান্তের বান্ধবী ৷

    যে কোনও সময় রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদ করতে পারে সিবিআই। তদন্তকারীদের বাছা বাছা ২৪টি প্রশ্নের মুখে পড়তে হবে প্রয়াত অভিনেতার বান্ধবীকে। সেগুলির মধ্যে কয়েটি হল, কেন সুশান্তের পুরনো কর্মীদের সরিয়ে দেওয়া হয়? ইউরোপ টুর থেকে মুম্বই ফিরে কেন রিসর্টে যেতে হল?ওয়াটারস্টোন রিসর্টে ২ মাস থাকাকালীন কী কী হয়? সুশান্তের আর্থিক লেনদেনের বিষয়ে কতটা ওয়াকিবহাল? রিয়ার আয়ের থেকেও ব্যয় বেশি, টাকার উৎস কী?

    আর্থিক প্রশ্নে সিবিআইয়ের নজরে সুশান্তের ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাও রয়েছেন। স্যামুয়েলই বলিউড হিরোর আর্থিক লেনদেন দেখতেন ৷ ৬ মাসে রিয়া এবং স্যামুয়েলের মধ্যে প্রায় ৩০০ বার কথা হয়েছে ৷ সুশান্তের ফ্ল্যাটমেট, রাঁধুনি ও পরিচারককে মঙ্গলবারও জিজ্ঞাসাবাদ করা হয়। ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিঠানি আগেই দাবি করেন- সুশান্তের পরিবারের অনুমতিতেই দেহ নামানো হয় ৷ সুশান্তের পরিবার সূত্রে পাল্টা দাবি, মিথ্যে বলছেন সিদ্ধার্থ। চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের অন্তর্তদন্তে।

    অ্যাম্বুল্যান্স চালকের বক্তব্যেও অসঙ্গতি রয়েছে ৷ ওই চালকের দাবি, সুশান্তের 'বন্ধু' সন্দীপ সিংকে তিনি চেনেন না ৷ এদিকে কল রেকর্ডস অনুযায়ী দু'জনের মধ্যে ৪ বার কথা হয়েছে ৷ কেন মিথ্যে বলছেন অ্যাম্বুল্যান্স চালক। কে এই সন্দীপ সিং? ১৪ জুন, সুশান্তের মৃত্যুর খবর ছড়িয়ে পড়তেই বান্দ্রার ফ্ল্যাটে হাজির হন। গিয়েছিলেন কুপার হাসপাতালেও। অ্যাম্বুল্যান্স চালকের সঙ্গে কেন বারবার কথা বলতে হল সন্দীপকে? এমনকী, মৃত্যুর দু'দিন পরেও? এমনই অনেক প্রশ্নের আড়ালে লুকিয়ে তারকার মৃত্যু রহস্য।

    Published by:Siddhartha Sarkar
    First published: