ক্রাইম

corona virus btn
corona virus btn
Loading

কুকুরছানার গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে খুন! যুবকের পৈশাচিক কীর্তি লজ্জিত করবে মানবতাকে

কুকুরছানার গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে খুন! যুবকের পৈশাচিক কীর্তি লজ্জিত করবে মানবতাকে
সংগৃহীত ছবি

চরম নৃশংস তথা অমানবিক ঘটনাটি ঘটেছে গুজরাতের কচ্ছের একটি বিলাসবহুল রিসর্টে ।

  • Share this:

#রাজকোট: ছোট্ট কুকুরছানা ঘর নোংরা করে ফেলেছিল । সেই অপরাধে তাকে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে পৈশাচিক আনন্দে মেতে উঠল এক যুবক। এমনকী তার আর্ত চিৎকার-সহ তিলে তিলে মৃত্যুর পুরো ঘটনা ভিডিও করে পাঠিয়ে দেয় বন্ধুদের কাছে ।

চরম নৃশংস তথা অমানবিক ঘটনাটি ঘটেছে গুজরাতের কচ্ছের একটি বিলাসবহুল রিসর্টে । পিপল ফর দ্য এথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিম্যালস (পেটা )-র হাতে সেই ভিডিও পৌঁছতেই অভিযোগ দায়ের হয় । ইতিমধ্যেই অভিযুক্তকে আটক করেছে পুলিশ । তাঁর বিরুদ্ধে ৪২৯ , ১১ (১) (এ) , ১১ (১) (l)  ধারায় মামলা রুজু হয়েছে ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নাগাল্যান্ডের বাসিন্দা ওই যুবকের নাম খুমকিলি সঙ্গতম (২১)। কচ্ছের আদিপুরের একটি বিলাসবহুল রিসর্টে অভিযুক্ত যুবক শিক্ষানবিশ ওয়েটার হিসাবে নিযুক্ত । কর্মস্থল লাগোয়া যে আবাসনে সে থাক, সেখানেই এই অমানবিক কাণ্ডটি ঘটায় । তারপর নাগাল্যান্ডে বন্ধুদের কাছে পাঠিয়ে দেয়। যদিও,তার এই কীর্তি চাপা থাকেনি। কোনও ভাবে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। নিমেষে ভাইরাল হয়ে যায় । এরপরেই আসরে নামে পেটা তাঁরা ঘটনার কথা জানান রিসর্ট সংলগ্ন গুজরাতের গান্ধিধাম থানায়। পুলিশ রিসর্ট থেকে ওই ওয়েটারকে আটক করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে , অভিযুক্তকে আটক করার পর তাঁর লালারসের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে। রিপোর্ট নেগেটিভ এলেই তাঁকে গ্রেফতার করা হবে ।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে , খুমকিলি প্রথমে হাত দিয়ে বার বার কুকুরছানাটির গলা টিপে ধরছে । তাতে ভয়ে দেওয়ালে সিঁটিয়ে যাচ্ছিল সে । তারপর সে তার স্কার্ফের সাহায্যে কুকুরটিকে ঝুলিয়ে দেয় । বাঁচার আশায় প্রবল চিৎকার করেছিল সে , কিন্তু শেষপর্যন্ত তার 'পশুত্বের' কাছে হার মানে কুকুরছানাটি। মৃত্যুর কোলে ঢলে পড়ে। এ দিকে পুলিশের পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে পেটা ।

Published by: Shubhagata Dey
First published: June 27, 2020, 9:07 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर