Bengaluru Rape Viral Video : গণধর্ষণের ভিডিয়ো প্রকাশ্যে, বেঙ্গালুরুতে ১ মহিলা-সহ গ্রেফতার ৫ বাংলাদেশী নাগরিক!

ধর্ষণের অভিযোগে গ্রেফতার

গণধর্ষণের (Rape) একটি ভিডিয়ো (Viral Video) নিয়ে বৃহস্পতিবার তোলপাড় হয় নেটমাধ্যম (Social Media)। এই ভিডিয়ো নেটমাধ্যমে ঝড় তুলতেই বেঙ্গালুরু পুলিশ (Bengaluru Cops) ঘটনায় এক মহিলা-সহ মোট ৫ জন অভিযুক্তকে গ্রেফতার করে।

  • Share this:

    #বেঙ্গালুরু : ২২ বছরের এক তরুণীকে অত্যাচার করছে ৪ যুবক এবং এক মহিলা। তাঁকে মারধর করার পরে নগ্ন করে যৌনাঙ্গে বোতল ভরে দেওয়া হচ্ছে, গণধর্ষণের (Rape) এমনই একটি ভিডিয়ো (Viral Video) নিয়ে বৃহস্পতিবার তোলপাড় হয় নেটমাধ্যম (Social Media)। এই ভিডিয়ো নেটমাধ্যমে ঝড় তুলতেই বিষয়টি নিয়ে পদক্ষেপ করে বেঙ্গালুরু পুলিশ (Bengaluru Cops)। ঘটনায় এক মহিলা-সহ মোট ৫ জন অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। প্রাথমিক তদন্তে জানা গিয়েছে, অভিযুক্তরা সকলেই বাংলাদেশী নাগরিক। এমনকি নির্যাতিতা নিজেও বাংলাদেশী অনুপ্রবেশকারী বলেই প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। পুলিশের অনুমান গণধর্ষণের এই ঘটনাটি বেঙ্গালুরুতে ঘটেছে দিন ছয়েক আগে।

    বৃহস্পতিবার এক বিবৃতিতে বেঙ্গালুরু পুলিশ বলেছে, ‘‘ভিডিয়ো ক্লিপের বিষয়বস্তু এবং জিজ্ঞাসাবাদের সময় যে তথ্য উঠে এসেছে তার ভিত্তিতে ধর্ষণ, শারীরিক নিগ্রহ-সহ বেশ কয়েকটি ধারায় অভিযুক্তদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’’ পুলিশ আরও বলেছে, ‘‘এখনও অবধি পাওয়া তথ্য অনুসারে, অভিযুক্তরা একটিই দলের অংশ এবং মনে করা হচ্ছে তাঁরা বাংলাদেশের। টাকা পয়সা নিয়ে মতভেদের জেরেই ওই যুবতীর উপর এ ভাবে নির্যাতন চালানো হয়েছে। নির্যাতিতাকে পাচার করার জন্যই বাংলাদেশ থেকে ভারতে আনা হয়েছিল।’’

    বেঙ্গালুরু পুলিশ আরও জানিয়েছে, নির্যাতিতা এখন অন্য রাজ্যে রয়েছেন। পুলিশের একটি দল তাঁর খোঁজ চালাচ্ছে বলেও জানানো হয়েছে। তাঁকে ফিরিয়ে এনে বয়ান নথিভুক্ত করা হবে বলেও জানিয়েছে বেঙ্গালুরু পুলিশ।

    প্রসঙ্গত, এই ভিডিওটি নেট মাধ্যমে ছড়িয়ে পড়াতে বৃহস্পতিবার ভিডিয়োর ৫ যুবককে (five Accused) চিহ্নিত করে অবিলম্বে তাদের সন্ধান চেয়ে সামাজিক মাধ্যম ট্যুইটারে একটি পোস্ট দেয় অসম পুলিশ (Assam Cops)। ভাইরাল হয়ে যাওয়া ভিডিওর অভিযুক্তদের ছবির স্ক্রিনশট প্রকাশ করে ট্যুইটার পোস্ট করে অসম পুলিশ জানায় এ ব্যাপারে যাঁরা তথ্য দিতে পারবেন তাদের ভাল মত পুরস্কৃত করা হবে।

    টুইটারে ভিডিয়োর স্ক্রিনশট শেয়ার করে ৫ যুবকের ছবি দিয়ে অসম পুলিশ লিখেছে, ‘একটি ভাইরাল হওয়া ভিডিয়োয় এই পাঁচ জনকে এক তরুণীর উপর অত্যাচার করতে দেখা গিয়েছে। কবে কোথায় ঘটনাটি ঘটেছে, তা স্পষ্ট নয়। তবে যাঁরা এদের খোঁজ দিতে পারবেন, বা এই ঘটনাটি সম্পর্কে কোনও তথ্য দিতে পারবেন, তাদের মোটা অঙ্কের পুরস্কার দেওয়া হবে। অভিযুক্তদের ধরতে সকলকে একসঙ্গে এগিয়ে এসে নিগৃহীতা যাতে দ্রুত বিচার পান সেই বার্তাও দেয় অসম পুলিশ। এরপরেই প্রকাশ্যে আসে ঘটনাটি ঘটেছে ব্যাঙ্গালুরুতে।

    Published by:Sanjukta Sarkar
    First published: