বর্বরোচিত...অপহরণ করে প্রেমিককে বেধড়ক জুতোপেটা, প্রকাশ্যে মূত্র পান করাল গ্রামবাসীরা

বর্বরোচিত...অপহরণ করে প্রেমিককে বেধড়ক জুতোপেটা, প্রকাশ্যে মূত্র পান করাল গ্রামবাসীরা

প্রতীকী ছবি

সাংঘাতিক লজ্জার এই ঘটনা ঘটেছে রাজস্থানের সিরহী জেলায় । ইতিমধ্যেই সেই ঘটনার দুটি পৃথক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #জয়পুর: বিবাহিত মহিলার সঙ্গে প্রেম। এটাই তাঁর গর্হিত 'অপরাধ' । তাই বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে চলল বেধড়ক মারধর । জুতোপেটা ও বাদ পড়ল না । তারপর মূত্র পান করানো হল প্রকাশ্যে । সাংঘাতিক লজ্জার এই ঘটনা ঘটেছে রাজস্থানের সিরহী জেলায় । ইতিমধ্যেই সেই ঘটনার দুটি পৃথক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । তারপর থেকে দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে । অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করে । অভিযুক্তদের মধ্যে এক নাবালকও রয়েছে ।

    ভিডিও দুটির একটিতে দেখা গিয়েছে , প্রেমিক কালুরাম দেয়াসি (২৪)-কে জুতোপেটা করছেন কয়েকজন মিলে । তারপর জুতোয় জল ভরে সেই জল খাওয়ান হচ্ছে জোর করে । তারপর সেই জুতো দিয়ে যুবকের মাথায় মারা হচ্ছে । এখানেও শেষ হয়নি বর্বরতা । অপর একটি ভিডিওতে দেখা গিয়েছে প্রকাশ্য দিবালোকে তাঁকে ঘিরে ধরে বোতল ভর্তি মূত্র পান করানো হচ্ছে । সঙ্গে দেওয়া হচ্ছে যথেচ্ছ হুমকি । ঘটনার পর কালুরাম স্থানীয় থানায় ছ'জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে । ঘটনার তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে পাঁচজনকে ।

    স্থানীয় সুমেরপুর থানার এসএইচও রবীন্দ্র সিং জানিয়েছেন , গ্রেফতার করা হয়েছে লক্ষণ , জওয়ানারাম , ভীমারাম , নবরাম ওরফে নবীন এবং দারগারামকে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে কালুরামকে বাড়ি থেকে ডেকে পাঠান হয় । তারপর তাঁকে তুলে নিয়ে গিয়ে চলে বর্বরোচিত অত্যাচার ।

    Published by:Shubhagata Dey
    First published: