Home /News /crime /
বর্বরোচিত...অপহরণ করে প্রেমিককে বেধড়ক জুতোপেটা, প্রকাশ্যে মূত্র পান করাল গ্রামবাসীরা

বর্বরোচিত...অপহরণ করে প্রেমিককে বেধড়ক জুতোপেটা, প্রকাশ্যে মূত্র পান করাল গ্রামবাসীরা

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

সাংঘাতিক লজ্জার এই ঘটনা ঘটেছে রাজস্থানের সিরহী জেলায় । ইতিমধ্যেই সেই ঘটনার দুটি পৃথক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় ।

  • Share this:

    #জয়পুর: বিবাহিত মহিলার সঙ্গে প্রেম। এটাই তাঁর গর্হিত 'অপরাধ' । তাই বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে চলল বেধড়ক মারধর । জুতোপেটা ও বাদ পড়ল না । তারপর মূত্র পান করানো হল প্রকাশ্যে । সাংঘাতিক লজ্জার এই ঘটনা ঘটেছে রাজস্থানের সিরহী জেলায় । ইতিমধ্যেই সেই ঘটনার দুটি পৃথক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় । তারপর থেকে দেশজুড়ে নিন্দার ঝড় উঠেছে । অভিযোগের ভিত্তিতে তদন্তে নেমে পুলিশ পাঁচ জনকে গ্রেফতার করে । অভিযুক্তদের মধ্যে এক নাবালকও রয়েছে ।

    ভিডিও দুটির একটিতে দেখা গিয়েছে , প্রেমিক কালুরাম দেয়াসি (২৪)-কে জুতোপেটা করছেন কয়েকজন মিলে । তারপর জুতোয় জল ভরে সেই জল খাওয়ান হচ্ছে জোর করে । তারপর সেই জুতো দিয়ে যুবকের মাথায় মারা হচ্ছে । এখানেও শেষ হয়নি বর্বরতা । অপর একটি ভিডিওতে দেখা গিয়েছে প্রকাশ্য দিবালোকে তাঁকে ঘিরে ধরে বোতল ভর্তি মূত্র পান করানো হচ্ছে । সঙ্গে দেওয়া হচ্ছে যথেচ্ছ হুমকি । ঘটনার পর কালুরাম স্থানীয় থানায় ছ'জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে । ঘটনার তদন্তে নেমে গ্রেফতার করা হয়েছে পাঁচজনকে ।

    স্থানীয় সুমেরপুর থানার এসএইচও রবীন্দ্র সিং জানিয়েছেন , গ্রেফতার করা হয়েছে লক্ষণ , জওয়ানারাম , ভীমারাম , নবরাম ওরফে নবীন এবং দারগারামকে । পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে কালুরামকে বাড়ি থেকে ডেকে পাঠান হয় । তারপর তাঁকে তুলে নিয়ে গিয়ে চলে বর্বরোচিত অত্যাচার ।

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Affair With Married Woman, Rajasthan Man Forced to Drink Urine

    পরবর্তী খবর